OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মালদায় অনলাইনে জুয়ায় হেরে গিয়ে আত্মহত্যা যুবকের

07:54 PM Mar 12, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মালদা:নিজের শোয়ার ঘর থেকে নাবালক এক কিশোরের ঝুলন্ত দেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো পুরাতন মালদা পৌরসভার(Malda Municipality) ৭ নম্বর ওয়ার্ডের মন্ডলপাড়া এলাকায় । প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে অনলাইনে জুয়া খেলতে গিয়ে হেরে গিয়ে আত্মহত্যা করে ওই যুবক। মঙ্গলবার সকাল আটটা নাগাদ ঘটনাটি সামনে আসতেই শোকের ছায়া এলাকা জুড়ে । জানা গেছে মৃত ওই কিশোরের নাম তন্ময় সরকার(১৪) সে পুরাতন মালদার(Old Malda) কালা চাঁদ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর পড়ুয়া বাড়িতে রয়েছেন বাবা বিশ্বনাথ সরকার স্থানীয় একটি রাইস মিলে কাজ করেন । এছাড়াও বাড়িতে রয়েছেন মা কাকা কাকি এবং ঠাকুরমা। পরিবারের একমাত্র পুত্র সন্তান ছিল সে ।

আর তার মৃত্যুতে ব্যাপক শোকাহত পরিবার। মৃতের কাকা রঞ্জিত সরকার তিনি বলেন, বাড়িতে প্রতিদিনের মতো যেভাবে থাকে সেভাবেই ছিল রাত্রে খাওয়ার খেয়ে ঘুমোতে চলে যায় এবং মঙ্গলবার সকালে তাকে অনেকবার ডাকাডাকি করলে সারা না মেলায় দরজা ভেঙে খুলতেই দেখেন তার ঝুলন্ত দেহ। কেউই বুঝে উঠতে পারছেন না কেন এ ধরনের ঘটনা ঘটালো তার সন্তান। অন্যদিকে, স্থানীয় কাউন্সিলর শত্রুঘু সিংহ বর্মা ঘটনার খবর পেয়ে ছুটে যান এবং তিনি পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন, বর্তমান জেনারেশন নেশাগ্রস্থ অনলাইন জুয়া এগুলো তে জড়িয়ে পড়ছে।

তাই সকলের কাছে সচেতন হওয়ার আবেদন জানান তিনি । এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মালদা থানার(Malda P.S.) পুলিশ এবং মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে পুরো বিষয় নিয়ে তদন্ত করছে পুলিশ। যদিও কাউন্সিলর এর বক্তব্য অনুযায়ী অসামাজিক কার্য কলাপের কিশোরের মৃত্যুর কারণ কি? উঠছে একাধিক প্রশ্ন ! ! পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন?

Tags :
Malda Hanging CaseMalda U D Case
Next Article