For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ব্রিগেডের জনগর্জনে ফুল বদলের পথে মালতী, সুব্রত, বার্লা! ধামাকা তৃণমূলের

নিঃশব্দে, নীরবে, নিভৃতে তৃণমূলের ঘর গোচ্ছাছেন দলের সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাঁর হাত ধরেই ঘর ভাঙছে বিজেপির।
06:08 PM Mar 08, 2024 IST | Koushik Dey Sarkar
ব্রিগেডের জনগর্জনে ফুল বদলের পথে মালতী  সুব্রত  বার্লা  ধামাকা তৃণমূলের
Courtesy - Facebook and Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: নিঃশব্দে, নীরবে, বড় খেলা খেলে দিলেন তৃণমূলের(TMC) সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। লোকসভা নির্বাচনের(General Election 2024) মুখে বাংলার পদ্মশিবিরে বড়সড় ধস নামিয়ে দিচ্ছেন তিনি। জোড়াফুল সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে আগামী ১০ মার্চ কলকাতার বুকে ব্রিগেডের মাঠে বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেসের জনগর্জন সভার মঞ্চে ফুল বদল করতে চলেছেন বিজেপির(BJP) ৩ জনপ্রতিনিধি। আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী জন বার্লা(John Barla), কোচবিহার জেলার তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক মালতি রাভা রায়(Malati Rava Roy) এবং দক্ষিণবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটা বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর(Subrata Thakur)। এই সুব্রতই বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের নিজের ভাই। গল্প এখানেই শেষ হচ্ছে না। সূত্রের দাবি, লাইনে আছেন আরও ৫ বিধায়ক। তবে ঘটনা হচ্ছে এই ৩ জনের কেউই প্রকাশ্যে তৃণমূলে যোগ দেওয়ার কথা স্বীকার করেননি। তাঁদের দাবি, এটা মিথ্যা অপপ্রচার। তবে এটাও ঘটনা অর্জুন সিংও কিন্তু তৃণমূলে ফেরার আগে পর্যন্ত আউড়ে এসেছেন, 'আমি বিজেপিতেই আছি'। 

Advertisement

গতকালই নদিয়া জেলার রানাঘাট দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক তথা মতুয়া সমাজের জনপ্রতিনিধি মুকুটমণি অধিকারী বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। সেই যোগাদানের আগে মুকুট অবশ্য ইঙ্গিত দিয়েছিলেন, রানাঘাট থেকে বিজেপির টিকিট না পাওয়ায় তিনি অন্য রকম কিছু ভাববেন। কিন্তু কাকপক্ষীতেই টের পায়নি যে গতকালই তিনি তৃণমূলে যোগ দেবেন। কার্যত সেই কৃতিত্ব অভিষেকের। তিনি নিঃশব্দে অপারেশন চালিয়েছেন। এবার দেখা যাচ্ছে সেই একই ছবির পুনঃরাবৃত্তি হতে চলেছে। সব কিছুঠিক থাকলে ব্রিগেডের সভাতেই বার্লা, মালতী আর সুব্রত ফুলবদল করতে চলেছেন। শুধু তাই নয়, বার্লাই সম্ভবত আলিপুরদুয়ার থেকে তৃণমূলের প্রার্থী হচ্ছেন। সুব্রত প্রার্থী হচ্ছেন বনগাঁ লোকসভা কেন্দ্রে। অর্থাৎ এখানে এবার দেখা যাবে দুই ভাইয়ের লড়াই। শান্তনু বনাম সুব্রত। আবার মালতীও সম্ভবত কোচবিহার থেকে তৃণমূলের প্রার্থী হচ্ছেন। একই সঙ্গে শোনা যাচ্ছে, প্রয়াত বাম নেতা অনিল বিশ্বাসের কন্যা অজন্তা বিশ্বাসকে তৃণমূল উত্তরবঙ্গের উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ আসন থেকে প্রার্থী করতে চলেছে। সেই সঙ্গে যাদবপুরে প্রার্থী হচ্ছেন একদা তৃণমূলের সাংসদ থাকা প্রয়াত কৃষ্ণা বসুর পুত্র সুগত বসু। সুগত এর আগেও তৃণমূলের সাংসদ ছিলেন। এবার তাঁর কামব্যাক হচ্ছে যাদবপুরে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement