For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদাতে বুধবার পদযাত্রা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

09:32 PM Jan 30, 2024 IST | Subrata Roy
মালদাতে বুধবার পদযাত্রা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অন্যান্য জেলার পাশাপাশি মালদা জেলাতেও বুধবার সকালে পদযাত্রা করবেন বলে সূত্রের খবর। বুধবার সকাল সাড়ে ১১টা থেকে মকদমপুরের পুলিশ লাইন মাঠ সংলগ্ন এলাকা থেকে মুখ্যমন্ত্রী(CM) সরাসরি জেলা ক্রীড়া সংস্থার মাঠ পর্যন্ত পদযাত্রা করবেন বলে প্রশাসনের একটি সূত্র থেকে জানা গিয়েছে। মুখ্যমন্ত্রীর এই পদযাত্রার আগে মঙ্গলবার রাতে প্রিন্সিপাল সেক্রেটারির নেতৃত্বে জেলা পুলিশ প্রশাসনের পদস্থ কর্মকর্তারা ইংরেজবাজার শহরের মকদমপুর সহ বিভিন্ন এলাকার রাস্তার তদারকি করেন।

Advertisement

খতিয়ে দেখা হয় নিরাপত্তা ব্যবস্থার খুঁটিনাটি বিষয়। মঙ্গলবার উত্তর দিনাজপুর(Uttar Dinajpur) জেলার তিন জায়গায় পদযাত্রা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমে তিনি জনসংযোগ বাড়াতে হাটেন চোপড়াতে এরপর সেখান থেকে যান ইসলামপুরে এবং সর্বশেষ পদযাত্রাটি করেন কর্ণঝোড়ায়। এই তিনটি পদযাত্রা করার পর রাজনৈতিক মহলের ধারণা মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) লোকসভা নির্বাচনে আগে বিরোধীদের কোনভাবেই অ্যাডভান্টেজ দিতে নারাজ। তাই মঙ্গলবার সন্ধ্যায় তিনি প্রশাসনকে জানিয়ে দেন বুধবার তিনি মালদার মকদমপুরের পুলিশ লাইন মাঠ এলাকা থেকে জেলা ক্রীড়া সংস্থার মাঠ পর্যন্ত হাঁটবেন।

Advertisement

তাই মঙ্গলবার সন্ধ্যের পর থেকেই মালদার প্রশাসনিক মহলে এই পদযাত্রাকে কেন্দ্র করে নিরাপত্তা বেষ্টনী গড়ে তুলতে তৎপরতা শুরু হয়ে যায়।মালদায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সফরের আগেই তাঁর ব্যানার ও পোস্টার খুলে দেওয়াকে ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়। মুখ্যমন্ত্রীর পোস্টার ব্যানার খুলে দেওয়ার অভিযোগ উঠেছে কংগ্রেসের ছাত্র সংগঠন ছাত্র পরিষদের বিরুদ্ধে। মঙ্গলবার ইংরেজবাজার শহরের রথবাড়ি এলাকায় ছাত্র পরিষদের একটি অবস্থান বিক্ষোভের সময় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির টাঙানো পোস্টার, ব্যানার খুলে দেওয়ার অভিযোগ উঠে। আর তাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক বিতর্ক।এদিকে ছাত্র পরিষদের এহেন কান্ড শুনে অসন্তোষ প্রকাশ করেছেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের রাষ্ট্রমন্ত্রী তথা মোথাবাড়ির বিধায়ক সাবিনা ইয়াসমিন। 

Advertisement
Tags :
Advertisement