For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Didi No.1 শুটিংয়ে রুটি বেললেন মমতা

07:07 PM Feb 21, 2024 IST | Srijita Mallick
didi no 1 শুটিংয়ে রুটি বেললেন মমতা
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ ভাষা দিবসের দিন Zee Bangla চ্যানেল'র অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো 'দিদি নম্বর 1’র(Didi Number 1) শুটিংয়ে গেলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee)। জানা গিয়েছে, এই ‘দিদি নম্বর ওয়ান’-এর শুটিংয়ে রুটি বেলা সংক্রান্ত প্রতিযোগিতায় অংশ নেন বাংলার মুখ্যমন্ত্রী। তবে শুটিংয়ের আগে মুখ্যমন্ত্রী রচনাকে জানিয়ে দিয়েছিলেন তিনি ‘দিদি নম্বর ওয়ানে’ গাইবেন, নাচবেন, বাজাবেন, কবিতাও বলবেন।  

Advertisement

'দিদি নম্বর 1’র(Didi Number 1) শুটিংয়ে মমতা ছাড়াও উপস্থিত ছিলেন ডোনা   গঙ্গোপাধ্যায় অরুন্ধতী হোমচৌধুরী আর শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। তারা সকলেই রুটি বেলায় অংশগ্রহণ করেছিলেন। তবে মুখ্যমন্ত্রী এখানে প্রতিযোগী হিসাবে নয় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন। জানা গিয়েছে, এদিনের অনুষ্ঠানে মমতাকে  রুটি বেলতে অনুরোধ করেন রচনা। আর তখনই মমতা রচনা বলেন,’ আগে তুমি রুটি বেলে দেখাও!’ তারপরই মমতার অনুরোধে রুটি বেললেন রচনা। তবে এরপরেই মমতা 'দিদি নম্বর 1’র মঞ্চে রুটি বেলে দেখালেন।

Advertisement

উল্লেখ্য,  কিছুদিন আগে এই শোয়ের সঞ্চালক তথা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়কে (Rachana Banerjee) নবান্নে আসতে দেখা গিয়েছিল। সবাই ভেবেছিল তিনি হয়তো রাজনীতিতে যোগ দিচ্ছেন তৃণমূলে নাম লিখিয়ে। পরে অবশ্য জানা যায় তিনি নবান্নে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রীকে তাঁর শো 'দিদি নম্বর 1'-এ একটি শোতে যোগদানের জন্য আমন্ত্রণ জানাতে।'জানা গিয়েছে, এদিন যে শুটিং হচ্ছে তাতে মুখ্যমন্ত্রী ছাড়াও থাকছেন বাংলার দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও। আছেন গায়িকা অরুন্ধতি হোম চৌধুরীও। তবে মুখ্যমন্ত্রীর জন্য এদিন ডুমুরজলা স্টেডিয়াম সংলগ্ন এলাকায় আঁটোসাঁটো নিরাপত্তার ব্যবস্থা করা হয়। সূত্রের দাবি ‘দিদি নম্বর 1'-এ যোগ দিয়ে মুখ্যমন্ত্রী শুধু নানা খেলাতেই অংশ নিচ্ছেন তাই নয়, নিজের জীবনের নানা অজানা কথাও জানাচ্ছেন। এদিনের শুটিংয়ে বিশেষ অতিথি হিসাবে থাকছেন তৃণমূল বিধায়ক ও গায়িকা অদিতি মুন্সি, গায়ক রূপঙ্কর বাগচি এবং শিবাজি চট্টোপাধ্যায়। তবে এদিনের শুটিংয়ের পর্বটি ঠিক কবে দেখা যাবে তা কিন্তু জানা যায়নি। তবে খুব শীঘ্রই যে তা সম্প্রচারিত হবে সেটা Zee Bangla চ্যানেল'র সূত্রে জানা গিয়েছে।

Advertisement
Tags :
Advertisement