For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ধনধান্য স্টেডিয়ামে ক্রিকেট খেললেন মুখ্যমন্ত্রী

ধনধান্য প্রেক্ষাগৃহে বেশ কিছুক্ষণ ক্রিকেট খেললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বল করলেন অরূপ বিশ্বাস। ব্যাট চালালেন মুখ্যমন্ত্রী।
04:19 PM Jan 25, 2024 IST | Koushik Dey Sarkar
ধনধান্য স্টেডিয়ামে ক্রিকেট খেললেন মুখ্যমন্ত্রী
Courtesy - Facebook
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সাধারণতন্ত্র দিবসের প্রাক্কালে বৃহস্পতিবার কলকাতার(Kolkata) আলিপুরে শঙ্খের আদলে গড়ে ওঠা ধনধান্য প্রেক্ষাগৃহে(Dhana Dhanye Auditorium) বসতে চলেছে খেলাশ্রী(Khelasree) প্রকল্পের অধীনে রাজ্যের কৃতী ক্রীড়াবিদদের আর্থিক পুরস্কার প্রদান ও সম্মান জ্ঞাপনের আসর। সেই সম্মাণ জ্ঞাপন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। সেখানে কৃতী ক্রীড়াবিদদের সম্মান জ্ঞাপন ছাড়াও রাজ্যের প্রাক্তন বিশিষ্ট ক্রীড়াবিদদের মাসিক সাম্মানিক প্ৰদানও করা হবে। সেই অনুষ্ঠান হওয়ার কথা বিকাল ৪টে থেকে। কিন্তু এদিন সেই অনুষ্ঠানে যোগ দিতে মুখ্যমন্ত্রী দুপুর ৩টে নাগাদ ধনধান্য প্রেক্ষাগৃহে পৌঁছে যান। সেখানে তিনি এদিন বেশ কিছুক্ষণ ক্রিকেট খেললেন। বল করলেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ মন্ত্রী অরূপ বিশ্বাস(Arup Bishwas) এবং ব্যাট করলেন মুখ্যমন্ত্রী। অনুষ্ঠানে যাওগ দিতে আসা অনেকেই এদিন চাক্ষুষ করলেন মুখ্যমন্ত্রীর ক্রিকেট খেলা।

Advertisement

এদিনের অনুষ্ঠানে রাজ্য সরকারের যুবকল্যাণ ও ক্রীড়া দফতরের  উদ্যোগে ১৯তম এশিয়ান গেমস ২০২৩, ৩৬তম ন্যাশনাল গেমস ২০২২, ৩৭তম ন্যাশনাল গেমস ২০২৩, ন্যাশনাল প্যারা চ্যাম্পিয়নশিপ ২০২২ ও ২০২৩-এ স্বর্ণপদক, রৌপ্যপদক, ব্রোঞ্জপদক প্রাপ্ত ক্রীড়াবিদদের আর্থিক পুরস্কার প্রদান ও সম্মান জ্ঞাপন করা হবে। সেই সঙ্গে রাজ্যের ১৫৬৭ জন বিশিষ্ট ক্রীড়াবিদদের মাসিক সাম্মানিক প্রদানের অনুষ্ঠানেরও শুভ সূচনা করা হবে। এছাড়াও এই অনুষ্ঠানে পশ্চিমবঙ্গ পুলিশের আধিকারিকদের শৌর্যপদক প্রদান করা হবে। এদিনের অনুষ্ঠানে মুখ্যমন্তড়ী ও ক্রীড়ামন্ত্রী ছাড়াও উপস্থিত থাকছেন রাজ্যের ক্রীড়া ও যুবকল্যাণ দফতরের রাষ্ট্রমন্ত্রী মনোজ তিওয়ারীও। তবে সবার চোখ থাকবে মুখ্যমন্ত্রীর দিকেই। তিনি এদিনের সভা থেকে কী বার্তা দেন সেই দিকেই তাকিয়ে থাকবেন সকলে।  

Advertisement

Advertisement
Tags :
Advertisement