For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পায়ে হেঁটে মেদিনীপুর শহরে জনসংযোগ মমতার, কাল সভা

মেদিনীপুর শহরে পৌঁছেই পায়ে হেঁটে জনসংযোগ সারতে সারতে সার্কিট হাউসে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। খুশি শহরবাসী।
05:27 PM Mar 04, 2024 IST | Koushik Dey Sarkar
পায়ে হেঁটে মেদিনীপুর শহরে জনসংযোগ মমতার  কাল সভা
Courtesy - Facebook
Advertisement

নিজস্ব প্রতিনিধি: তমলুকে সভা শেষ করেই হেলিকপ্টারে করে পশ্চিম মেদিনীপুরের(Paschim Midnapur) সদর শহর মেদিনীপুর টাউনে(Midnapur Town) এদিন চলে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। কথা ছিল হেলিপ্যাড থেকে গাড়ি করে শহরের গান্ধি মোড় হয়ে বটতলা চক ছুঁয়ে হসপিটাল রোড ধরে মুখ্যমন্ত্রীর কনভয় পৌঁছে যাবে সার্কিট হাউসে(Circuit House)। কিন্তু সেই পরিকল্পনা বদলে দিলেন মুখ্যমন্ত্রী(Chief Minister of West Bengal) স্বয়ং। যে রাস্তা ধরে তাঁর কনভয় যাওয়ার কথা ছিল, সেই রাস্তা ধরেই মুখ্যমন্ত্রী পায়ে হেঁটে হেলিপ্যাড থেকে রওয়ানা দেন সার্কিট হাউসের পথে। মুহুর্তের মধ্যে বাংলার অগ্নিকন্যাকে চাক্ষুষ করতে ভিড় জমে যায় রাস্তার দুইপাশে। সেই ভিড়ে সামিল আট থেকে আশি। কিশোরী থেকে বৃদ্ধা। মুখ্যমন্ত্রী তাঁদের উদ্দেশ্যে হাত নাড়েন, শুভেচ্ছা বিনিময় করেন। কয়েকজনের সঙ্গে কথাও বলেন। যাদের যা বলার ছিল তাঁদের কেউ কেউ এদিন সুযোগ পেয়েছেন মুখ্যমন্ত্রীকে তা জানাতে। আগামিকাল মেদিনীপুর শহরে কলেজ মাঠে রয়েছে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক সভা। সেই সভা থেকে তিনি শতাধিক প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাস সাধন করবেন। সঙ্গে দেবেন গুরুত্বপূর্ণ বার্তা।

Advertisement

মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে কার্যত নতুন করে সেজে উঠছে মেদিনীপুর শহর। জোরকদমে শেষ মুহুর্তে চলছে শহর পরিষ্কার-পরিচ্ছন্নের কাজ। বাতিস্তম্ভে লাগানো হয়েছে নীল সাদা আলো। পাশাপাশি মুখ্যমন্ত্রীকে স্বাগত জানিয়ে শহরের বিভিন্ন অংশে তোরণ তৈরি করা হয়েছে। গোটা শহরকে কার্যত তৃণমূলের দলীয় পতাকায় মুড়ে ফেলেছেন দলের কর্মী-সমর্থকরা। একই সঙ্গে শহরে কঠোর হয়েছে পুলিশি নিরাপত্তা। মেদিনীপুর শহরে যত স্বাধীনতা সংগ্রামী ও মনীষীদের মূর্তি রয়েছে, তার সবই পরিষ্কারের করা হয়েছে। মূর্তির আশেপাশে যে সমস্ত বিজ্ঞাপনী হোর্ডিং, ফ্লেক্স ছিল, সেসবও সরিয়ে ফেলা হয়েছে। সাজিয়ে তোলা হয়েছে কংসাবতী সংলগ্ন গান্ধি ঘাটও। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর নির্দেশে মেদিনীপুর শহরের কেরানিতলা থেকে জজকোর্ট পর্যন্ত ফুটপাত তৈরি করা হয়েছে। তার সৌন্দর্যায়নের কাজ চলছে। মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাতে ব্যানার, ফ্লেক্স ও দলীয় পতাকায় ছেয়ে গিয়েছে শহর। মুখ্যমন্ত্রীর দলীয় সভার জন্য কলেজ মাঠে তৈরি হচ্ছে বিশালাকৃতির প্যান্ডেল। মুখ্যমন্ত্রীর নিরাপত্তা সুনিশ্চিত করতে শহরের প্রবেশপথগুলিতে জোরকদমে নাকা চেকিং চলছে।

Advertisement

Advertisement
Tags :
Advertisement