OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

জনসংযোগ কর্মসূচিকে ঘিরে জেলাশাসকদের সঙ্গে জরুরি বৈঠকে মমতা

04:19 PM Jan 17, 2024 IST | Mainak Das

নিজস্ব প্রতিনিধি : রাজ্য সরকারের বিভিন্ন জনসংযোগ কর্মসূচিকে ঘিরে জেলাশাসকদের নিয়ে জরুরি বৈঠকে বসলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই বৈঠকে রয়েছেন সব দফতরের সচিব, এসপি, সিপিরাও। এদিন ভার্চুয়ালি জেলাশাসকদের সঙ্গে বৈঠকে হাজির ছিলেন মুখ্যমন্ত্রী।

কয়েকমাসের মধ্যেই লোকসভা ভোট। সেই ভোটের কথা মাথায় রেখেই এদিন ভার্চুয়ালি তা বিভিন্ন জেলাশাসকদের সঙ্গে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন জেলা ধরে ধরে বিভিন্ন জেলাশাসকদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। কোথায় কোন প্রকল্পের কাজ কতটুকু বাকি আছে, তা জানতে চান তিনি।

এর আগে গত মঙ্গলবার মুখ্যমন্ত্রী ঘোষণা করেছিলেন, আগামী ২০ জানুয়ারি থেকে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত রাজ্যের বিভিন্ন জায়গায় জনসংযোগমূলক কর্মসূচি চলবে। বিভিন্ন পোলিং স্টেশন ভিত্তিক এই জনসংযোগমূলক কর্মসূচি করা হবে। সেই কর্মসূচি শুরুর আগে এদিনের এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

এর আগে ২০২১ সালের বিধানসভা ভোটের আগে বিভিন্ন দফায় দুয়ারে সরকার কর্মসূচি নিয়েছিল রাজ্য সরকার। এই দুয়ারে সরকার প্রকল্পের মাধ্যমে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের কাজ সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে উদ্যোগী হয় রাজ্য সরকার। বিধানসভা নির্বাচনের পর এবার কয়েক মাসের মধ্যেই আসছে লোকসভা নির্বাচন। তার আগে রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্প সাধারণ মানুষের কাছে পৌঁছোল কিনা, তা জানতে তৎপর হলেন মুখ্যমন্ত্রী।

Tags :
KolkataMamata Banerjeemamata meetNabanna
Next Article