For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শান্তনুর বিরুদ্ধে ইডি, সিবিআই তদন্তের দাবি মমতাবালার

07:07 PM Mar 04, 2024 IST | Mainak Das
শান্তনুর বিরুদ্ধে ইডি  সিবিআই তদন্তের দাবি মমতাবালার
Advertisement

নিজস্ব প্রতিনিধি : মতুয়া মহাসংঘে তহবিল তছরূপের অভিযোগ তুলে কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুরের বিরুদ্ধে ইডি ও সিবিআই তদন্ত চাইলেন রাজ্যসভার সাংসদ মমতাবালা ঠাকুর। সোমবার প্রেস ক্লাবে সাংবাদিক বৈঠক করে এমন অভিযোগ তুলেছেন তিনি। তাঁর অভিযোগ, অবৈধভাবে মতুয়া মহাসংঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে বিপুল পরিমাণ অর্থ জমা পড়েছে। কিভাবে এই অর্থ এল, তদন্ত চান মমতাবালা।

Advertisement

সোমবার রাজ্যসভার সাংসদ মমতাবালা ঠাকুর জানান, দেশজুড়ে বিরোধী রাজনৈতিক দলগুলির বিভিন্ন নেতার বিরুদ্ধে ইডি ও সিবিআই অভিযান চালানো হচ্ছে। বিরোধী দলগুলির বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযোগ এনেছে বিজেপি। বিজেপি যদি সত্যিই সৎ রাজনীতির পক্ষপাতী হয়, তাহলে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের বিরুদ্ধে তদন্ত করে দেখাক। এদিন এই বিষয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হস্তক্ষেপ দাবি করেছেন শান্তনু।

Advertisement

ইতিমধ্যে এই বিষয়ে তদন্ত চেয়ে রাজ্য পুলিশের ডিজি রাজীব কুমারকে চিঠি দিয়েছেন তৃণমূলের এই রাজ্যসভার সাংসদ। ডিজিকে চিঠি লিখে তদন্তের দাবি জানিয়ে মমতাবালা বলেছেন, ‘রাজ্য পুলিশের ওপর তাঁর আস্থা রয়েছে। তাঁরা এই দুর্নীতির তদন্ত করে প্রকৃত দোষীদের ধরবেন বলেই আশা করছি। কিন্তু আমি দেখতে চাই, বিজেপি সিবিআই ও ইডিকে দিয়ে তদন্ত করে তার মন্ত্রীকে ধরার ব্যাপারে ব্যবস্থা নেয় কিনা।‘ উল্লেখ্য, মমতাবালা ডিজিকে লেখা চিঠিতে জানিয়েছেন, অল ইন্ডিয়া মতুয়া মহাসংঘ মমতা ঠাকুরের। বীণাপানি দেবী সই করে সেই দায়িত্ব দিয়ে গিয়েছেন। ওয়েস্ট বেঙ্গল সোসাইটি রেজিস্ট্রেশন মেনে সল্টলেকে একটি অফিস রয়েছে। সম্প্রতি মতুয়া মহাসংঘের ব্যাঙ্ক অ্যাকাউন্টে অবৈধভাবে বিপুল পরিমাণ অর্থ জমা পড়েছে। এবার এই বিষয়েই তদন্ত চাইলেন রাজ্যসভার সাংসদ।

Advertisement
Tags :
Advertisement