For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জামাইষষ্ঠীর রাতেই স্ত্রীর গলা কেটে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর

03:15 PM Jun 13, 2024 IST | Srijita Mallick
জামাইষষ্ঠীর রাতেই স্ত্রীর গলা কেটে খুন  আত্মহত্যার চেষ্টা স্বামীর
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ জামাইষষ্ঠীর দিন শ্বশুরবাড়িতে গিয়েছিলেন জামাই বাবাজীবন। রাতে খাওয়া-দাওয়ার পরে প্রথমে স্ত্রীর গলা কেটে খুন করার পাশাপাশি নিজেও  আত্মহত্যার চেষ্টা করল। ঘটনাটি ঘটেছে দুবরাজপুর ব্লকের পদুমা পঞ্চায়েতের বোধগ্রামে। জানা গিয়েছে, নিহত মহিলার নাম পদ্মা বাউড়ি। অভিযুক্ত স্বামী হলেন  রাজকুমার বাউড়ি।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, বুধবার জামাইষষ্ঠীর দিন শ্বশুরবাড়িতে যান রাজকুমার। রাতে খাওয়াদাওয়া করে পদ্মা এবং রাজকুমার একসঙ্গে ঘুমাতে যান। এরপর বৃহস্পতিবার সকালে পরিবারের সকলে ডাকাডাকি করার পর কোন সাড়া না পাওয়ায় বাধ্য হয়ে ভাঙতে হয় দরজা। আর তখনই পদ্মাদেবীর গলা কাটা ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিশ। রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় রাজকুমারকেও।  তাঁকে গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা করেছিল স্বামী রাজকুমার। চার মাস আগে পদ্মা বাউড়ির সাথে বিয়ে হয়েছিল ইলামবাজার থানার সাহাপুর গ্রামের রাজকুমার বাউড়ির। তাদের মধ্যে প্রায়শই অশান্তি হত বলে জানা গিয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, এই অশান্তির জেরেই স্ত্রীকে খুন করে রাজকুমার। তবে এখনও খুনের কারণ স্পষ্টভাবে জানা যায়নি। পদ্মাদেবীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। হত্যাকাণ্ড নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement