OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

দিল্লিতে চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী যুবক

04:35 PM Jan 28, 2024 IST | Srijita Mallick
courtesy: google

নিজস্ব প্রতিনিধিঃ ফের দিল্লির মেট্রোতে ঘটল আত্মহত্যার ঘটনা। দিল্লির আইএনএ মেট্রো স্টেশনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন ৩০ বছরের এক যুবক। জানা গিয়েছে, শনিবার সন্ধে সাতটা নাগাদ ঘটনাটি ঘটে। মৃত ওই যুবকের নাম অজিতেশ সিং।

মেট্রো রেলের সিসিটিভি ক্যামেরায় দেখা গিয়েছে, দু'নম্বর প্ল্যাটফর্ম থেকে সামাইপুর বাদলিগামী ট্রেনের সামনে ঝাঁপ দেন সিং। তার মোবাইল ফোনে আসা একটি কলের মাধ্যমে সিংকে শনাক্ত করা হয়েছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে স্থানান্তরিত করা  করেছে। ইতিমধ্যেই তার পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে মেট্রো রেল। তবে কেন তিনি আত্মহত্যা করলেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। এই পুরো বিষয়টি নিয়ে শুরু হয়েছে তদন্ত।

উল্লেখ্য, দিল্লির মেট্রোতে আত্মহত্যার ঘটনা প্রথম নয়। এরআগেও এমন ঘটনা ঘটেছে। সম্প্রতি ২০২৩ সালে নভেম্বর মাসে দিল্লির রাজৌরি গার্ডেন মেট্রো স্টেশনে আত্মহত্যার ঘটনা ঘটেছিল। বছর চল্লিশের এক প্রৌঢ়া আচমকাই ঝাঁপ দেয় ট্রেনের সামনে। তারপরেই তার মৃত্যু হয়। এছাড়াও দিল্লির নয়ডা সিটি সেন্টারের মেট্রো ষ্টেশনে আত্মহত্যার ঘটনা ঘটেছে । বছর ঊনিশের এক যুবতী মেট্রো থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তবে তাঁকে প্রাণে বাঁচান সম্ভব হয়েছিল। উল্লেখ্য, বর্তমানে মেট্রোতে আত্মহত্যার ঘটনা নতুন বিষয় নয়। লাগাতার এই ঘটনা ঘটে চলেছে। তবে মেট্রো তরফ থেকে সবরকমের ব্যবস্থা করা হলেও শেষ পর্যন্ত আত্মহত্যার ঘটনা আটকান সম্ভব হচ্ছে না।

Tags :
Attempt SuicidedelhiDelhi Metrosuicide
Next Article