OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

আর্থিক কলহের জেরে স্ত্রীকে খুন করে জঙ্গলে ফেলে দিলেন স্বামী

11:06 AM Dec 05, 2023 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ আর্থিক কলহের জেরে খুন করে স্ত্রীর দেহ জঙ্গলে ফেলে এলেন স্বামী। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে জেলায়। জানা গিয়েছে, থানে জেলার একটি বনাঞ্চলে ৩৫ বছর বয়সী এক ব্যক্তি আর্থিক বিরোধের জেরে স্ত্রীকে খুন করে মৃতদেহ ড্রামে ভরে জঙ্গলে ফেলে দেন। ৩রা ডিসেম্বর রবিবার এই ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। এই ঘটনার পর ৩২ বছর বয়সী নির্যাতিতার পরিবার পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছে। কল্যাণ রুরাল থানার এক আধিকারিক জানিয়েছেন, ১২ বছর ধরে দাম্পত্যের জীবন ছিল দুজনের।

তবে অভিযুক্ত স্বামী প্রায়ই তাঁর স্ত্রীকে উত্ত্যক্ত করত এবং তার বাবা-মায়ের কাছ থেকে টাকা নেওয়ার জন্য চাপ দিত। মহিলার পরিবার ইতিমধ্যেই ওই ব্যক্তিকে ৮০,০০০ টাকা দিয়েছে বলে জানা গিয়েছে। তবে একটা  অটোরিকশা কেনার জন্য নির্যাতিতার পরিবারের কাছ থেকে  ২ লক্ষ টাকা চেয়েছিলেন অভিযুক্ত। কিন্তু নির্যাতিতার পরিবার তাঁকে ২ লক্ষ টাকা দিতে না পারায় তাদের মধ্যে শুরু হয় কলহ।অভিযোগ উঠেছে , রবিবার অভিযুক্ত তার স্ত্রীর মাথায় লোহার রড দিয়ে মেরে আঘাত করে । শুধু তাই নয় গলায় দড়ি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে নির্যাতিতাকে।

এই ঘটনার পর অভিযুক্ত  মৃতদেহটি একটি বড় ড্রামে ভরে একটি অটোরিকশায় করে জঙ্গলে নিয়ে যায় এবং সেখানে ফেলে আসে। সোমবার নির্যাতিতা  মেয়েটির কাছ থেকে কোনও সাড়া না পেয়ে তাঁর মা ফোন করে অভিযুক্ত স্বামীকে। তখনই সে জানান, তিনি তার মেয়েকে হত্যা করেছেন এবং দেহটি জঙ্গলে ফেলে দিয়েছেন।  এই ঘটনার জন্য তিনি  থানায় রয়েছেন। ইতিমধ্যেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে পাঠায়। পুলিশের তরফে জানানো হয়েছে, অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ এবং ২০১ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Tags :
monetary disputeMurderThanethane forest
Next Article