OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

স্ত্রীকে হত্যা করে টানা ৪ দিন বাড়িতে লুকিয়ে রাখল স্বামী!

02:18 PM Mar 03, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ দিল্লির গাজিয়াবাদে স্ত্রীকে হত্যা করে চারদিন বাড়িতে লুকিয়ে রাখল স্বামী।  জানা গিয়েছে, গাজিয়াবাদের বাড়ি থেকে অসহনীয় দুর্গন্ধ বেরতে শুরু করে। এরপরেই স্ত্রীকে হত্যার কথা স্বীকার করলেন স্বামী।

ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের একটি হাউজিং কলোনির ভাড়া ফ্ল্যাটে। ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা নরেশ কুমার বলেন, শনিবার ওই ফ্ল্যাট থেকে ৫১ বছর বয়সী সুনীতার দেহ উদ্ধার করা হয়। প্রতিবেশীরা আমাদের খবর দেন, ভরত তাঁর স্ত্রী সুনীতাকে শ্বাসরোধ করে খুন করেছে। সেখানে গিয়ে আমরা তাদের বাড়িতে লাশ দেখতে পাই। ধারণা করা হচ্ছে, অন্তত তিন দিন আগে এই হত্যাকাণ্ড ঘটেছে। আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি।‘ ইতিমধ্যেই সুনীতার দেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে।

একজন প্রতিবেশী বলেছিলেন , ‘কীভাবে  অভিযুক্ত ভরত সিং তার বাড়ির বাইরে বসে ছিলেন । প্রত্যেক পথচারীকে বলেছিলেন যে তিনি তার স্ত্রীকে হত্যা করেছেন। ‘ অন্য এক প্রতিবেশী জানান ভরত সিং বাইরে বেরিয়ে বলেন,’আমি আমার স্ত্রীকে হত্যা করেছি, আমাকে গ্রেফতার করুন। তাই আমরা পুলিশকে ডেকেছিলাম এবং তারা দেহটি উদ্ধার করে।‘  উল্লেখ্য, এই ঘটনা নিয়ে পুলিশ ভরতকে জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে । এরপরেই  পুলিশ জানান,  ‘পারিবারিক বিষয় নিয়ে ঝগড়ার সময় ভরত তার স্ত্রীকে হত্যা করেছে। ‘ এই পুরো ঘটনাটি নিয়ে শুরু হয়েছে তদন্ত।

Tags :
delhiMurderPolice
Next Article