OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

ঠিক যেন 'থ্রি ইডিয়টস'-এর দৃশ্য, বাইকে চেপে হাসপাতালে যুবক

05:25 PM Feb 11, 2024 IST | Srijita Mallick

নিজস্ব প্রতিনিধিঃ বাইকে চেপে হাসপাতালের এমার্জেন্সি ওয়ার্ডে পৌছাল যুবক। পিছনে তাঁর অসুস্থ দাদু। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে।  আর এই দৃশ্য যেন আবার মনে করিয়ে দিল আমির খানের ব্লকবাস্টার 'থ্রি ইডিয়টস' সিনেমার চিত্র।

মধ্যপ্রদেশে রাজধানী ভোপাল থেকে প্রায় ৪৫০ কিলোমিটার দূরে সাতনার সর্দার বল্লভভাই প্যাটেল জেলা হাসপাতালে এই ঘটনা ঘটে। শনিবার গভীর রাতে নীরজ গুপ্তা নামে এক ব্যক্তির দাদু অসুস্থ হয়ে পড়লে তাকে বাইকে করে সাতনা হাসপাতালে নিয়ে আসে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি জরুরি বিভাগের ঠিক মাঝখানে বাইকটি থামান। একজন নিরাপত্তারক্ষী তাকে অনুসরণ করছে। এবং এই পুরো ঘটনাটি রেকর্ড করছে। ওই যুবক এমার্জেন্সি ওয়ার্ডে পৌঁছিয়ে । তারপর বৃদ্ধ অচৈতন্য অবস্থায় থাকায় হাসপাতালের কর্মীরা তাঁকে বাইক থেকে নামিয়ে সাহায্য করতে ছুটে আসেন।

এই ঘটনার পরেই ওই যুবক তাঁর দাদুর খবর নিতে  হাসপাতালে যান। ঘটনাটি জানতে পেরে জরুরি বিভাগের চিকিৎসক ওই ব্যক্তিকে তিরস্কার করেন। তবে কেন তাঁকে তিরস্কার করল ডাক্তার তা জানা যায়নি। কিন্তু এই বাইকে করে এমার্জেন্সি ওয়ার্ডে পৌঁছান ঘটনা আরও এবার মনে করিয়ে দিল 'থ্রি ইডিয়টস' সিনেমার চিত্র।

Tags :
3 idiotsBike In Emergency WardMan On Bike In Hospital
Next Article