For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হাত-পায়ে জখম আর ভয়ানক স্মৃতি নিয়ে জাপান থেকে ফিরলেন মনামি

ওখানে ইলেকট্রিক বাইকের প্রচলন বেশি, প্রত্যেকের বাড়িতে, রাস্তার মোড়ে দেখা যায় এই গাড়ি। খুব উৎসাহ নিয়ে তিনিও সেই গাড়ি চালাতে গিয়েছিলেন। ওটা একাই চালাতে হয়। কিছুটা যাওয়ার পরেই দুর্ঘটনা ঘটে।
05:30 PM Jun 11, 2024 IST | Susmita
হাত পায়ে জখম আর ভয়ানক স্মৃতি নিয়ে জাপান থেকে ফিরলেন মনামি
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গুরুতর অসুস্থ টলিউডের ফ্যাশন আইকন মনামি ঘোষ। বয়স ৪০ এর কাছাকাছি, কিন্তু তাঁর গ্ল্যামার ও সৌন্দর্যের ঠেলায়, তাঁর বয়স বোঝার জো নেই। যাই হোক, আচমকা কি হল অভিনেত্রীর? সদ্য জাপান থেকে ঘুরে এলেন তিনি। বাঙালির পায়ের নিচে যে শরষে আছে, তা তাঁকে দেখলেই বোঝা যায়। প্রতি বছরেই ঘোরার তালিকায় একটি বিদেশ ট্যুর রাখেনই মনামি ঘোষ। এবারে তিনি গিয়েছিলেন জাপানে। কিছুদিন আগেই জাপান থেকে ফিরেছেন অভিনেত্রী। আর তাঁর ট্যুরের একাধিক ছবি ভাগ করে নিতেই অভিনেত্রীকে নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা শুরু হয়েছে। আসলে, মনামির একগুচ্ছ ছবির মধ্যে থেকে দু’টি ছবি ভাইরাল হয়েছে। একটিতে দেখা গিয়েছে, তাঁর হাঁটু-কনুই কেটে রক্তাক্ত।

Advertisement

অন্যটিতে, তাঁর ক্ষত স্থানটি ব্যান্ডেজে ঢাকা। কি হয়েছে তাঁর, এমন আঘাত পেলেন কি করে অভিনেত্রী। অনেক সংবাদমাধ্যমই অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছেন। আর সবাইকেই অভিনেত্রী জানিয়েছেন তাঁর চোটের কারণ! খুব অল্প বয়সেই তিনি টলিউডে প্রবেশ করেছিলেন। তবে প্রথম প্রথম তিনি ছোটপর্দায় কাজ করলেও পরবর্তীতে তাঁর অভিনয় তাঁকে পৌঁছে দেয় সিনেমার দ্বারে। তবে এখন তিনি সিরিয়ালের থেকে সিনেমাতেই বেশি কাজ করছেন, পাশাপাশি নিজের ইউটিউব চ্যানেলে প্রতিবছরই একটি করে গান বাঁধেন। আর সেই গানে নিজেই নাচেন। আর তা ঝড়ের বেগে ভাইরালও হয়। চোট পাওয়া বিষয়ে একটি সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছেন, জাপানের কয়োতো শহরে একটি দুর্ঘটনার মুখে পড়েছিলেন তিনি। ওখানে ইলেকট্রিক বাইকের প্রচলন বেশি, প্রত্যেকের বাড়িতে, রাস্তার মোড়ে দেখা যায় এই গাড়ি। খুব উৎসাহ নিয়ে তিনিও সেই গাড়ি চালাতে গিয়েছিলেন। ওটা একাই চালাতে হয়। কিছুটা যাওয়ার পরেই দুর্ঘটনা ঘটে।

Advertisement

টাল সামলাতে না পেরে ছিটকে পড়ে যান মনামী। খোয়া ছড়ানো রাস্তার উপরে পড়ার কারণে তাঁর হাত-পাও কেটে যায়। অভিনেত্রীর সৌভাগ্য যে, সেই সময়ে তাঁর সামনে কোনও বড় গাড়ি ছিল না। তা হলে আরও বিপর্যয় ঘটতে পারতো। তবে চোট মারাত্মক না হওয়ায় পুরোটাই তিন সামলে নিয়েছেন। তাঁর কথায়, জাপান থেকে আনা ভাল কিছু স্মৃতির মধ্যে এটি একটি। আর জাপানে ঘোরার বিষয়ে অভিনেত্রী হলেন, গোটা দেশ, দেশের প্রত্যেকটা শহর তাঁর কাছে যেন রূপকথার স্বপ্নপুরীর মতো লেগেছে! সব কিছু ভীষণ সাজানো। দেখার মতো প্রচুর জায়গা। তার মধ্যে ওখানকার মানুষদের আন্তরিকতা বেশি ভাল লেগেছে মনামির। আর দৃষ্টিহীনদের জন্য রাস্তা থেকে লিফট— সব জায়গায় ব্রেল অক্ষরে নির্দেশ লেখা। এটাই তাঁর কিছু খুব নতুনত্ব লেগেছে।

Advertisement
Tags :
Advertisement