OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মন্দির বাজারে দুই গোষ্ঠীর লড়াইয়ে চলল বোমা,গুলি, আহত ১

03:40 PM Feb 28, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মন্দির বাজার: দক্ষিণ ২৪ পরগনা জেলার মন্দির বাজার থানার খেলারামপুরে বুধবার সকাল থেকে দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোল বোমাবাজি, চলল গুলি। গুলিবিদ্ধ হয়ে জখম এক ব্যক্তি চিকিৎসাধীন ডায়মন্ডহারবার সুপার স্পেশালিটি হাসপাতালে(Diamondharbour Hospital)। কয়েকদিন আগে থেকেই খেলারামপুর এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে গন্ডগোল চলছিল। বুধবার ভোর রাত থেকে হঠাৎই বোমাবাজি শুরু হয়। তারপরেই গুলি চলে বলে অভিযোগ। গুলিবিদ্ধ হয় সাইরাজ মোল্লা নামে এক যুবক।

বুকে গুলি লাগায় আশঙ্কাজনক অবস্থায় ডায়মন্ড সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় বিজেপি অভিযোগ করেছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এই ঘটনা ।পাল্টা তৃণমূল অভিযোগ করে বিজেপি দুষ্কৃতীরা এই গন্ডগোল করেছে। অভিযোগ পাল্টা অভিযোগে এখনো উত্তপ্ত মন্দির বাজারে খেলারামপুর এলাকা। অন্যদিকে,অবৈধ প্রেমের সম্পর্কের জেরে যুবক খুন নৈহাটিতে।

নৈহাটি(Naihati) দোগাছিয়া এলাকায় বাঁশ বাগান থেকে উদ্ধার ২৫ বছর বয়সী সুব্রত হালদার নামের এক যুবকের মৃতদেহ। পরিবারের সদস্যদের অভিযোগ পাশেই এক গৃহবধূর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েন সুব্রত হালদার। মঙ্গলবার রাতে সেই গৃহবধূ মোমো খাবার জন্য ডাকে। তারপর থেকে সুব্রত হালদার রাতে বাড়ি ফেরে নি বলে জানান বাড়ির পরিবারের সদস্যরা।

জানা গিয়েছে, বাড়ির পাশের বাঁশ বাগান সংলগ্ন পুকুরের পাশ থেকে যুবকের মৃতদেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তারা প্রথমে খবর দেন নৈহাটি থানার(Naihati P.S.) পুলিশকে। পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায় ময়নাতদন্তের জন্য। কি কারনে যুবকের মৃত্যু তা এখনো পর্যন্ত ধোঁয়াশায় রয়েছে। ময়নাতদন্তে রিপোর্ট আসলেই বোঝা যাবে আসল সত্য ঘটনা।

Tags :
Mandirbazar Clash Firing One InjuredNaihati Police Station
Next Article