For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কালিয়াচকে স্নান করতে নেমে গঙ্গায় ডুবে মৃত্যু তিন স্কুল ছাত্রের

02:44 PM Jun 29, 2024 IST | Subrata Roy
কালিয়াচকে স্নান করতে নেমে গঙ্গায় ডুবে মৃত্যু তিন স্কুল ছাত্রের
Advertisement

নিজস্ব প্রতিনিধি,কালিয়াচক: শনিবার গঙ্গায় ডুবে মৃত্যু তিন স্কুল ছাত্রের । ঘটনাটি ঘটেছে মালদা জেলার মানিকচকের(Manickchak) তিন নম্বর ব্লকের অন্তর্গত বীরনগর এক নম্বর গ্রাম পঞ্চায়েতের সরকার টোলা এলাকায়। স্থানীয় সূত্র জানা গেছে, শনিবার সকালে ৮ জন ছাত্র স্কুল শেষে পার্শ্ববর্তী গঙ্গায় স্নান করতে আসে। তারা স্নান করতে নামলে ঘটনাস্থলে পাঁচজন তলিয়ে যেতে থাকে। তখনই বাকি তিনজন উপরে উঠে চিৎকার করতে শুরু করে। এর পরেই ছুটে আসেন স্থানীয়রা। স্থানীয়রা কোনক্রমে দুইজনকে বাঁচালেও তিনজনের কোনো হদিস পাওয়া যায়নি।

Advertisement

জানা গেছে, ওই তিনজনের নাম আকাশ সাহা (১৪), কৃষ্ণ সাহা (১৪) এবং আকাশ মন্ডল (১৫)। এরা প্রত্যেকেই বীরনগর হাইস্কুলের নবম শ্রেণীর(Class Nine) ছাত্র। ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছেছে বৈষ্ণবনগর থানার বিশাল পুলিশ বাহিনী এবং সিভিল ডিফেন্সের কর্মীরা। স্পিডবোর্ড নামিয়ে গঙ্গায় নিখোঁজ তিন ছাত্রের দেহ খোঁজার কাজ শুরু হয়েছে। এদিকে,আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার বিজেপি প্রধান। মালদার(Malda) মানিকচকের নাজিরপুর গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রধান দেবাশীষ মন্ডল সহ ছয় জনকে গ্রেফতার করল মানিকচক থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে মানিকচকের হরিপুর এলাকায় অভিযান চালায় পুলিশ।

Advertisement

সেখানে আম বাগান থেকে বিজেপি প্রধান(BJP Pradhan) সহ এই ছয় জনকে গ্রেফতার করা হয়। উদ্ধার হয়েছে একটি সেভেন এমএম পিস্তল, আট রাউন্ড কার্তুজ, দুটি ম্যাগাজিন ও দুটি মোটরবাইক। অস্ত্র কারবারের সাথে যুক্ত বিজেপি প্রধান দেবাশীষ মন্ডল বলে পুলিশ সূত্রে খবর। আগ্নেয়াস্ত্র বিক্রি করার উদ্দেশ্যে ওই ছয় জন আমবাগানে জড়ো হয়েছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। এই চক্রে আর কারা যুক্ত আছে তা জানতে তদন্ত শুরু হয়েছে।

Advertisement
Tags :
Advertisement