OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

সোস্যাল সাইডে প্রেমিকের প্রত্যাখানের বার্তা দিয়ে আত্মঘাতী প্রেমিকার

08:30 PM Nov 07, 2023 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,মানিকচক: সোস্যাল সাইডে প্রেমিকের প্রত্যাখানের বার্তা জানিয়ে আত্মঘাতী প্রেমিকা।ঘটনাটি মালদা মানিকচক থানার নাজিরপুর পূর্বপাড়ার ।এমন ঘটনা ঘিরে শোকোস্তব্ধ গোটা এলাকা।মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার(Manickchak Police Station) পুলিশ।পরিবার সুত্রে জানা গিয়েছে,মৃতের নাম মিমি রায়(২৩)। অভিযুক্ত প্রেমিকের নাম মানব সরকার(Manab Sarkar)।মিমি চাঁচল কলেজ(Chachal College) থেকে স্নাতক পাশ করে। পরিবারের অভিযোগ দীর্ঘদিন ধরে মানবের সাথে প্রেমের সম্পর্ক ছিল। যা শাররীক সম্পর্ক পর্যন্ত গড়ায়।

এরপরেও মানব অপর এক যুবতীর সাথে রেজিস্ট্রি করে। এরপর থেকে সম্পর্কের টান পরে। বিষয়টি মেয়েটির পরিবারের কেউ জানতো না। নিজে বিয়ের দাবি নিয়ে মানবের বাড়িতে গেলে মিমিকে পরিবারের সদস্যরা অকথ্য ভাষায় গালাগালি দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যা করে। মঙ্গলবার সকালে বাড়ির পাশে একটি গাছে ঝুলন্ত অবস্থায় এই যুবতীর দেহটি দেখতে পায় স্থানীয় বাসিন্দারা।

পরিবারে সদস্যদের দাবি, অভিযুক্তর কঠোর শাস্তি চায়।মৃত্যুর আগে সমস্ত ঘটনা সোস্যাল সাইডে পোষ্ট করে মিমি। এমনকি সুইসাইড নোটও(Suicide Note) উদ্ধার হয়।ঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে মালদা মেডিক্যালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।পুলিশ ওই যুবক মানব সরকার এবং তার পরিবারকে জিজ্ঞাসা বাদ করছে।

Tags :
Manickchak Chachal College Student SuicideManickchak Police Station
Next Article