For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

১০০ দিনের উপভোক্তাদের কাছ থেকে কাটমানি নেওয়ার অভিযোগ

06:06 PM Mar 01, 2024 IST | Subrata Roy
১০০ দিনের উপভোক্তাদের কাছ থেকে কাটমানি নেওয়ার অভিযোগ
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা: মানিকচকের এনায়েতপুর অঞ্চলের শেখপুরা,মোহনা লক্ষীপুর এলাকার উপভোক্তাদের ইতিমধ্যে একশো দিনের টাকা তাদের ব্যাংক একাউন্টে ঢুকেছে।অভিযোগ এই টাকা ঢোকার পরই এলাকায় কর্তব্যরত একশো দিনের কাজে নিযুক্ত সুপারভাইজার কাটমানি নিচ্ছেন তাদের কাছে।তালিকাভুক্তদের বাড়ি বাড়ি গিয়ে আধার কার্ডের(Adhar Card) সাহায্যে টাকা তুলছে তারা।টাকা তোলা হলেই তাদের কাছ থেকে মোটা অংকের টাকা চাইছে তারা।টাকা না দিলে পরবর্তীতে কাজ পাবেন বলে জানানো হয়।

Advertisement

এমনকি তাতে কাজ না হলে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।এই ঘটনা ঘিরে এদিন লক্ষীপুর এলাকায় একশো দিনের টাকা প্রদান শিবিরে মানিকচক(Manickchak) পঞ্চায়েত সমিতির সভাপতি পিঙ্কি মন্ডল ও এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান তপতী মজুমদার(Panchayet Pradhan Tapati Mazumdar) আসলে তাদের ঘিরে ধরে স্থানীয় এলাকাবাসীরা এবং বিক্ষোভ দেখান।উপভোক্তা গুলশান বিবি, আজমিরা বিবিদের বলেন, ১০০ দিনের কাজের জন্য আমাদের একাউন্টে কারো ২০০০ বা ২৯০০ করে টাকা ঢুকেছে।

Advertisement

কিন্তু সুপারভাইজার আমাদের ভয় দেখিয়ে ১৫০০ বা ২০০০ টাকা করে নিয়ে নিয়েছে।আমরা বিষয়টি প্রধানকে ও সভাপতিকে জানিয়েছি।এখন দেখি উনারা কি ব্যবস্থা গ্রহণ করেন। এদিকে গ্রাম প্রধান তপতী মজুমদার জানান যে, অভিযোগ গ্রামবাসীরা করছে তার নির্দিষ্ট কোন প্রমাণ নেই। তবুও তিনি গোটা বিষয়টি যাচাই করে দেখছেন।

Advertisement
Tags :
Advertisement