OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

১০০ দিনের উপভোক্তাদের কাছ থেকে কাটমানি নেওয়ার অভিযোগ

06:06 PM Mar 01, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: মানিকচকের এনায়েতপুর অঞ্চলের শেখপুরা,মোহনা লক্ষীপুর এলাকার উপভোক্তাদের ইতিমধ্যে একশো দিনের টাকা তাদের ব্যাংক একাউন্টে ঢুকেছে।অভিযোগ এই টাকা ঢোকার পরই এলাকায় কর্তব্যরত একশো দিনের কাজে নিযুক্ত সুপারভাইজার কাটমানি নিচ্ছেন তাদের কাছে।তালিকাভুক্তদের বাড়ি বাড়ি গিয়ে আধার কার্ডের(Adhar Card) সাহায্যে টাকা তুলছে তারা।টাকা তোলা হলেই তাদের কাছ থেকে মোটা অংকের টাকা চাইছে তারা।টাকা না দিলে পরবর্তীতে কাজ পাবেন বলে জানানো হয়।

এমনকি তাতে কাজ না হলে হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ।এই ঘটনা ঘিরে এদিন লক্ষীপুর এলাকায় একশো দিনের টাকা প্রদান শিবিরে মানিকচক(Manickchak) পঞ্চায়েত সমিতির সভাপতি পিঙ্কি মন্ডল ও এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান তপতী মজুমদার(Panchayet Pradhan Tapati Mazumdar) আসলে তাদের ঘিরে ধরে স্থানীয় এলাকাবাসীরা এবং বিক্ষোভ দেখান।উপভোক্তা গুলশান বিবি, আজমিরা বিবিদের বলেন, ১০০ দিনের কাজের জন্য আমাদের একাউন্টে কারো ২০০০ বা ২৯০০ করে টাকা ঢুকেছে।

কিন্তু সুপারভাইজার আমাদের ভয় দেখিয়ে ১৫০০ বা ২০০০ টাকা করে নিয়ে নিয়েছে।আমরা বিষয়টি প্রধানকে ও সভাপতিকে জানিয়েছি।এখন দেখি উনারা কি ব্যবস্থা গ্রহণ করেন। এদিকে গ্রাম প্রধান তপতী মজুমদার জানান যে, অভিযোগ গ্রামবাসীরা করছে তার নির্দিষ্ট কোন প্রমাণ নেই। তবুও তিনি গোটা বিষয়টি যাচাই করে দেখছেন।

Tags :
Manickchak 100 Days Workers AligationManickchak Cut Money Aliegation Against Superviser
Next Article