For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মানিকচকে পুকুরের জলে বিষ মিশিয়ে মাছ নষ্ট , ক্ষতির পরিমাণ লক্ষাধিক

09:01 PM Jun 18, 2024 IST | Subrata Roy
মানিকচকে পুকুরের জলে বিষ মিশিয়ে মাছ নষ্ট   ক্ষতির পরিমাণ লক্ষাধিক
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মানিকচক: পুকুরের জলে বিষ মিশিয়ে মাছ নষ্ট , ক্ষতির পরিমাণ লক্ষাধিক।সকাল হতেই পুকুর পারে আসতেই চক্ষু চরকগাছ মাছ চাষীর। যেখানে সেখানে জলে ভেসে বেড়াচ্ছে মৃত মাছ(Fish)। ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার মানিকচকের(Manickchak) শেখপুরা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গেছে লিজে জমির পুকুর নিয়ে মাছ চাষ করেছিলেন মাছ চাষী আমিনুল হক। দীর্ঘদিন ধরে এই পেশার সঙ্গে যুক্ত তিনি। কিন্তু কখনোই এরকম অবস্থায় সম্মুখীন হতে হয়নি তাকে। এ যেন এক নতুন অভিজ্ঞতা।

Advertisement

কেউ বা কারা রাতের অন্ধকারে শত্রুতার বসে পুকুরের জলে বিষ মিশিয়ে এরকম কর্মকাণ্ড করেছেন বলে অভিযোগ করেন তিনি। এরকম ক্ষতিতে রীতিমতন ভেঙ্গে পড়েছেন এবং তিনি জানান প্রায় লক্ষাধিক টাকা খুব কষ্ট করে জোগাড় করে মাছ চাষে লাগিয়েছিলেন। বর্তমানে তিনি হতাশার ভুগছেন। এ নিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন মানিকচক থানায়(Manickchak P.S.)। এই ঘটনার সাথে যুক্ত দোষীদের উপযুক্ত শাস্তির দাবি রেখেছেন তিনি। মানিকচক এলাকাতে বিভিন্ন জায়গায় এরকম পুকুরে মাছ চাষ করে জীবিকা নির্বাহ করেন বহু মানুষ। তবে এরকম ক্ষয়ক্ষতি হলে স্বাভাবিকভাবেই মাছ চাষের সাথে যুক্ত হতে ভয় পাবেন এলাকার মাছ চাষিরা। অন্যদিকে,কম্পিউটার এ ভুতের গেম খেলার জেরে মৃত্যু হল নবম শ্রেণীর ছাত্রের।

Advertisement

মৃতের নাম সাগ্নিক নস্কর (১৪)। ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হল তার দেহ। ঘটনাটি ঘটে বারুইপুরের(Baruipur) দত্ত পাড়ায় 5 নম্বর ওয়ার্ডে। সাগ্নিকের বাবা বিদ্যুৎ নস্কর বারুইপুর আদালতের আইনজীবী। মা মামনি নস্কর স্কুল শিক্ষিকা। বাবা বলেন, ছেলে সব সময় মোবাইল ও কম্পিউটার এ ভুতের গেমে আসক্ত থাকতো। মোবাইল কেড়েও নিয়েছিলাম। তারপরেও খেলা দেখা বন্ধ করতে পারিনি। সোমবার বাজারে গিয়েছিলাম, তারপর বাড়ি ফিরে দেখি দোতলার ঘর বন্ধ। ডাকাডাকি করেও না পাওয়ায় দরজা ভেঙে ছেলের ঝুলন্ত দেহ দেখি। এই ভাবে ছেলে আত্মহত্যা করবে ভাবিনি।

Advertisement
Tags :
Advertisement