For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মানিকচকে জামাইবাবুর বাড়ি থেকে শ্যালকের ঝুলন্ত দেহ উদ্ধার

09:52 PM Jan 02, 2024 IST | Subrata Roy
মানিকচকে জামাইবাবুর বাড়ি থেকে শ্যালকের ঝুলন্ত দেহ উদ্ধার
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মানিকচক ও জলপাইগুড়ি: জামাইবাবুর বাড়ি থেকে শ্যালকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদার মানিকচকের ডোমাট নিউ কদমতোলা এলাকায়। মৃত যুবকের নাম বঙ্কিম মন্ডল(২৬)। বাড়ি মানিকচকের(Manickchak) ভূতনি হীরানন্দপুর গ্রাম পঞ্চায়েতের নন্দীটোলা(Nanditola) এলাকায়। ঘটনা সম্পর্কে জানা গেছে, মৃত যুবক বঙ্কিম মন্ডল আনুমানিক কয়েক বছর অসুস্থতায় ভুগছিলেন। বিগত কয়েকদিন আগে চিকিৎসার জন্য ডোমাট এলাকায় জামাইবাবু পঙ্কজ চৌধুরী ওরফে মাখনের বাড়ি আসেন বঙ্কিম।

Advertisement

এরপর মঙ্গলবার সকাল নাগাদ বন্ধ ঘর থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। মৃত যুবকের দাদা অনিমেষ মন্ডল বলেন, সোমবার রাতে ওষুধ খেয়ে ঘুমানোর জন্য দরজা বন্ধ করেন তিনি। মঙ্গলবার সকাল নাগাদ বহুবার ডাকাডাকি করলেও কোন সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হয় পরিবারের লোকজনদের। জানলা দিয়ে দেখেন ঝুলন্ত অবস্থায় রয়েছে বঙ্কিম(Bamkim)। খবর পেয়ে ঘটনাস্থলে তড়িঘড়ি ছুটে আসেন মানিকচক থানার পুলিশ। দেহটি উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত বলে ঘোষনা করেন।দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ এবং হাসপাতালে পাঠানো হয়। তবে বঙ্কিমের দাদা অনিমেষ মন্ডলের দাবি মানসিক অবসাদে আত্মহত্যার পথ বেছে নেন তিনি। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

অন্যদিকে,জলপাইগুড়ি জেলার বানাহাট থানার (Banahat P.S.)অন্তর্গত নাথুয়া হাট জলঢাকা আলতাডাঙ্গা টি গার্ডেনের ৫ নম্বর সেকশন থেকে একটি পূর্ণবয়স্ক মহিলার মুন্ডুচ্ছেদ দেহ উদ্ধার হয়। বানাহাট থানা সূত্র মারফত খবর এখনো পর্যন্ত মৃতদেহ সনাক্ত করা সম্ভব হয়নি। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, মৃতদেহটি অনেক পুরনো। গোটা ঘটনার তদন্তে বানারহাট থানার পুলিশ। এদিনের এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement
Tags :
Advertisement