For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

জমিতে আল বাঁধাকে কেন্দ্র করে বচসার জেরে বাড়িতে আগুন

08:28 PM Dec 20, 2023 IST | Subrata Roy
জমিতে আল বাঁধাকে কেন্দ্র করে বচসার জেরে বাড়িতে আগুন
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মানিকচক: জমিতে আল বাঁধাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বিবাদ। সেই বিবাদের জেরে বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ। আগুনে পুড়ে ভস্মিভূত গোটা বাড়ি। বাড়িতে থাকা পাঁচটা ছাগল এবং দুটি সাইকেল পুড়ে যায়। পাশাপাশি ওই ঘরে যতগুলো আসবাবপত্র ছিল সবকিছু পুড়ে ভস্মিভূত হয়। কোনরকমে পালিয়ে প্রাণ বাঁচান বাড়ির গৃহিনী সহ তিন সন্তান। মালদার মানিকচক ব্লকের(Manickchak Block) গোপালপুর অঞ্চলের খেজুরবনা এলাকার ঘটনা।

Advertisement

অভিযোগ অজিত মন্ডলের(৪০) বাড়িতে আগুন লাগিয়েছে সুবল মন্ডলের ছেলে উত্তম মন্ডল(৩০),উদয় মন্ডলের ছেলে নিপেন মন্ডল এবং অনাদি মন্ডলের ছেলে গৌরাঙ্গ মন্ডল।জমিতে আল কে কেন্দ্র করে বিবাদ হয়েছিল দুই পক্ষের মধ্যে। সেই আক্রোশে অজিত মন্ডলের(Ajit Mondal) বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ।আগুন লাগানোর ফলে পাঁচটি ছাগল দুটি সাইকেল এবং গোটা বাড়ি পুড়ে ভস্মিভূত। বাড়ি থেকে কোনরকমে পালিয়ে প্রাণ বাঁচান অজিত মন্ডলের বউ সাধনা মন্ডল(৩৫) এবং দুই মেয়ে ও এক ছেলে।

Advertisement

অজিত মন্ডলের বাড়ির দুই পার্শ্ববর্তী বাড়ি তো ও আগুন লাগে সামান্য। স্থানীয়রা তড়িঘড়ি গিয়ে আগুন নেভানোর চেষ্টা করলেও পুরো বাড়ি পুড়ে ভশ্মীভূত হয়। তবে পার্শ্ববর্তী বাড়িগুলো বিশেষ ক্ষতি হয়নি। এই ঘটনায় মানিকচক থানায় লিখিত অভিযোগ করা হবে বলে জানা গেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

Advertisement
Tags :
Advertisement