For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মানিকচকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, আটক জেল পুলিশ

04:05 PM Jan 03, 2024 IST | Subrata Roy
মানিকচকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস  আটক জেল পুলিশ
Advertisement

নিজস্ব প্রতিনিধি,মানিকচক: চার বছর প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দিয়ে সহবাস। অবশেষে বিয়ে করতে অস্বীকার যুবকের।ঘটনায় ওই যুবককে হাতে নাতে ধরলো গ্রামের মানুষ।ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার উগরীটোলা গ্রামে।ওই যুবককে আটক করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।প্রেমিকা জানায়,ওই যুবকের নাম বাপি মন্ডল(Bapi Mondal)। ওই যুবক নিউ জলপাইগুড়িতে জেল পুলিশে কর্মরত রয়েছেন। দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক রয়েছে মানিকচকের ডোমহাট মদনটোলার(Madantola) যুবক বাপি মন্ডলের সাথে।এলাকাবাসীরা সেই যুবতীর বাড়িতে ঘনঘন আসতেও দেখেছেন এই যুবককে। প্রথমে কিছু না জানা গেলেও পরবর্তীতে তাদের সম্পর্কের কথা জানতে পারে এলাকাবাসী।

Advertisement

তবে বেশ কিছুদিন আগেই সেই যুবতী এলাকাবাসীদের জানাই বিগত সাত মাস আগে সেই যুবক জেল পুলিসে চাকরি পাওয়ার পর থেকে তাদের সম্পর্ক ভেঙে দিতে চাইছে।এমনকি বিয়ের কথা বললে সেই যুবকটি অস্বীকার করে বলে অভিযোগ। কিন্তু এদিন অভিযুক্ত যুবক সেই যুবতীর সঙ্গে আবার দেখা করতে আসলে গ্রামবাসীরা খবর পেয়ে সেই যুবককে হাতেনাতে ধরে ফেলে।সেই যুবক-যুবতীকে একটি ঘরের মধ্যে দীর্ঘক্ষণ তালা বন্ধ করে রাখেন।খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মানিকচক থানার পুলিস।গুণধর সেই জেল পুলিসকে আটক করে।

Advertisement

গ্রামবাসীদের দাবী যুবতীকে বিয়ের প্রলোভন দিয়ে বারংবার সহবাস করলেও যুবকটি বর্তমানে বিয়েতে অস্বীকার করছে।তাই এদিন যুবতীর ঘর থেকে জেল পুলিশে কর্মরত যুবককে পাকড়াও করে তুলে দেওয়া হয় মানিকচক থানার হাতে।যুবতীর দাবী, তাদের মধ্যে দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক রয়েছে।সেই সম্পর্ক চলাকালীন বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বারংবার সহবাস করেছে সেই যুবক।এমনকি তার কাছ থেকে কয়েক লক্ষ টাকা নিয়েছে বলে অভিযোগ।তবে সাত মাস আগে সে রাজ্য সরকারের জেল পুলিসের চাকরি পাওয়ার পর থেকে তার সাথে সম্পর্ক রাখতে চাইনি যুবকটি।বিয়ে করতেও অস্বীকার করছে। তার দাবি ওই প্রেমিক তাকে বিয়ে করবেন ,নইলে আইনের দ্বারস্থ হবেন তিনি।যদিও গোটা বিষয়টি অস্বীকার করেছে ওই যুবক।ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার(Manickchak P.S.) পুলিশ।

Advertisement
Tags :
Advertisement