OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মানিকচকের নুরপুরে টাকা আত্মসাতের অভিযোগ পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে

08:18 PM Jun 17, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি, মালদা: মানিকচকের নুরপুরে নিকাশিনালার কাজ না করে টাকা আত্মসাতের অভিযোগ প্রধান সহ পঞ্চায়েতের এর বিরুদ্ধে।অভিযোগ করেন খোদ নূরপুর অঞ্চল তৃণমূলের সহ-সভাপতি শেখ সাহেব।যদিও প্রধানের দাবী নিকাশি নালার কাজ হয়েছে,কাজ না করার অভিযোগ ভিত্তিহীন।ঘটনা সম্পর্কে জানা গেছে , নুরপুর পঞ্চায়েতের(Nurpur Panchayet) খুমড়ি এলাকায় বর্ষার সময় প্রতিনিয়ত জল জমে যাওয়ার কারণে এলাকাবাসীদের পক্ষ থেকে নিকাশি নালার দাবি করা হয়েছিল।

সেই দাবি অনুযায়ী পঞ্চায়েতের পক্ষ থেকে মোট চারটি জল নিকাশি নালার(Dranage System) কাজ ধরা হয়।যার মধ্যে রুস্তমের বাড়ি থেকে মাঞ্জুরের বাড়ি পর্যন্ত ৩ লক্ষ টাকার এবং সেখ সামেদের বাড়ি থেকে সিরাজের বাড়ি পর্যন্ত ৩ লক্ষ টাকার কাজ হয়েছে এবং তার বিলও তুলে নেওয়া হয়েছে। কিন্তু শেখ সাহেবের বাড়ি থেকে শেখ মনারের বাড়ি ২ লক্ষ এবং শেখ নাবুলের বাড়ি থেকে শেখ সোনার বাড়ি পর্যন্ত মোট ৩ লক্ষ টাকার ড্রেনের কাজ না করে টাকা তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ।

প্রায় ৫ লক্ষ টাকার নিকাশি ব্যবস্থার কাজ না করেই টাকা আত্মসাৎ করেছে তৃণমূলের পঞ্চায়েত প্রধান বলে অভিযোগ। এই অভিযোগ সম্পূর্ণ অসত্য বলে দাবি করে ওই বাকি কাজ অতি দ্রুত হবে বলে জানিয়েছেন পঞ্চায়েত প্রধান। মাঝে নির্বাচন থাকায় আচরণবিধি চালু হওয়ায় উন্নয়নের কাজ বন্ধ হয়ে গিয়েছিল ।পুনরায় তা শুরু হবে বলে প্রধান দাবি করেছেন।

Tags :
Manickchak Nurpur PanchayetNurpur Panchayet against economic Offence Aligation
Next Article