OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বৃষ্টি উপেক্ষা করে মানিকতলার উপ নির্বাচনে তৃণমূলের প্রচার মিছিলে জনজোয়ার

07:29 PM Jul 02, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি: কেটে গিয়েছে লোকসভা নির্বাচন। এবার নজরে উপনির্বাচন। আগামী ১০ই জুলাই উত্তর কলকাতার মানিকতলা বিধানসভা কেন্দ্রের উপনির্বাচন। তার আগে মঙ্গলবার বৃষ্টি মাথায় করে জোর কদমে প্রচারে দেখা গেল তৃণমূল কংগ্রেসের মানিকতলা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সুপ্তি পান্ডেকে(Supti Pandey)। মঙ্গলবার বিকেলে বৃষ্টি মাথায় করেই মানিকতলা মেন রোড ও রাজা দীনেন্দ্র স্ট্রিট সংযোগস্থল থেকে শুরু হয় মিছিল। মানিকতলার প্রার্থী সুপ্তি পান্ডের প্রচারে ট্যাবলো ও পদযাত্রা উদ্বোধন করেন মন্ত্রী অরূপ বিশ্বাস।

মিছিলে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস(Minister Arup Biswas), বিধায়ক স্বর্ণ কমল সাহা(MLA Sarnakamal Saha), ডেপুটি মেয়র অধীন ঘোষ(Deputy Atin Ghosh) ও প্রাক্তন সাংসদ তথা তৃণমূল কংগ্রেসের নেতা কুনাল ঘোষ সহ প্রমুখ। পরে কুনাল ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হয়ে দাবি করেন আসন্ন উপ নির্বাচনে মানিকতলার ৮টি ওয়ার্ড থেকে প্রয়াত সাধন পান্ডের সহধর্মিনী এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Bandopadhay) একসময় সহপাঠিনি সুপ্তি পান্ডে বিপুল ভোটে জয়লাভ করবেন।

মঙ্গলবার বর্ষণের মধ্যে প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করে যেভাবে ৮টি ওয়ার্ডের পাশাপাশি আশেপাশের আরো একাধিক ওয়ার্ডের তৃণমূল কর্মীরা মিছিলে যুক্ত হন তাতে, এই প্রচার মিছিল মহা মিছিলে পরিণত হয়। মিছিলের সূচনা প্রান্ত যখন সমাপ্তি পয়েন্টে চলে আসে তখনও মিছিলের শেষ ভাগ যাত্রা শুরু করতে পারে নি। এই দিন মিছিলের শোভাযাত্রায় ছিল নানা ধরনের আদিবাসী নৃত্য সহ অন্যান্য ভারতীয় সংস্কৃতির নানা দিক।

Tags :
Manicktala By Election CampaningManicktala TMC Campaning
Next Article