For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

এলভিশের পর মণীষা রানি! মাদক পাচারের অভিযোগে FIR দায়ের

মনীষা রানীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন অভিনেতা ফাইজান আনসারি। তিনি এলভিশকে মাদক ব্যবসায়ী এবং মনীষা রানীকে তাঁর সহযোগী বলে অভিহিত করেছেন।
05:05 PM Nov 07, 2023 IST | Sushmitaa
এলভিশের পর মণীষা রানি  মাদক পাচারের অভিযোগে fir দায়ের
Advertisement

নিজস্ব প্রতিনিধি: সবেমাত্র বিগবস ওটিটি ২-এর দৌলতে লাইম লাইটে ওঠার সুযোগ পাচ্ছেন এলভিশ যাদব এবং মনিষা রানীরা, আর তার মধ্যেই আইনী ঝামেলায় একেবারে জেরবার তাঁদের জীবন। কয়েকদিন ধরেই অবৈধ রেভ পার্টিতে সাপের বিষ ব্যবহার করার অভিযোগে শিরোনামে আছেন এলভিশ যাদব। বিজেপি সাংসদ মানেকা গান্ধীর এনজিও অভিনেতা তথা ইউটিউবার তথা বিগবস ওটিটি ২ বিজয়ী এলভিশ যাদবের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে। মানেকা গান্ধীও দাবি করেছেন যে, এলভিশ যাদবই সাপের বিষ সরবরাহ করেছে সেই রেভ পার্টিতে। দীর্ঘদিন ধরে এলভিশ সাপের বিষ ব্যবহার করছে। এ মামলায় এখনও পর্যন্ত এলভিশ ও তাঁর পাঁচ সহযোগী গ্রেফতার হয়েছেন।

Advertisement

কিন্তু মানেকা গান্ধীর বিরোধিতা করে এলভিশ পাল্টা জানিয়েছেন, যে তিনি এই মামলায় জড়িত নন। লোকেরা তাঁকে ফ্রেম করে লোকসভায় আসন পেতে চাইছে। তিনি আরও বলেন, পুলিশ যদি তাঁর বিরুদ্ধে একটি প্রমাণও পায় তাহলে তিনি দায়িত্ব নিতে প্রস্তুত। এলভিশ আরও বলেন, অভিযোগ মিথ্যা হলে মানেকা গান্ধীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন তিনি। 

Advertisement

কোনো প্রমাণ ছাড়া তাঁর নাম নষ্ট না করার জন্য তিনি গণমাধ্যমকেও অনুরোধ করেছেন। এবার শোনা যাচ্ছে, এলভিশ যাদবের বন্ধু তথা বিগ বস ওটিটি ২-এর রানার্স আপ মনীষা রানিও আইনী বিপাকে পড়েছেন। কেন তিনি কী করেছেন? মনীষা রানীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন অভিনেতা ফাইজান আনসারি। তিনি এলভিশকে মাদক ব্যবসায়ী এবং মনীষা রানীকে তাঁর সহযোগী বলে অভিহিত করেছেন। 

ফাইজান আনসারি মুম্বাইয়ের পুলিশ কমিশনারের কাছে একটি আনুষ্ঠানিক চিঠিতে এলভিশের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ প্রমাণ পেতে মনীষা রানীর ফোন সুরক্ষিত করার জন্য কর্তৃপক্ষকে অনুরোধ করেছেন। তিনি বলেন, এলভিশের বেআইনি কর্মকাণ্ডের বিরুদ্ধে তাঁদের সবাইকে আসা উচিত। কাজের ফ্রন্টে, এরপর টেম্পটেশন আইল্যান্ড ইন্ডিয়াতে দেখা যাবে মনীষাকে। এলভিশের বিগ বস ওটিটি 2 সহ-প্রতিযোগী অভিষেক মালহান এবং জাদ হাদিদও এই অনুষ্ঠানের একটি অংশ। সম্প্রতি, মনীষা রানী এবং এলভিশ যাদব সালমান খানের সঙ্গে বিগ বস 17 উইকএন্ডে একসঙ্গে হাজির হয়েছিলেন।

Advertisement
Tags :
Advertisement