For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

চোখ-ধাঁধানো গণিকার রূপে মনিষা-সোনাক্ষীরা, প্রকাশ্যে 'হীরামান্ডি'র ফার্স্ট ঝলক

ছবিটির পটভূমি লাহোর কেন্দ্রিক। যেখানে গণিকা এবং তাদের পৃষ্ঠপোষকদের গল্পের সাংস্কৃতিক বাস্তবতা অন্বেষণ করবে। যাইহোক, সিরিজটি ২০২৪ সালে Netflix-এ কোনও একটি সময়ে রিলিজ করবে।
11:37 AM Feb 01, 2024 IST | Sushmitaa
চোখ ধাঁধানো গণিকার রূপে মনিষা সোনাক্ষীরা  প্রকাশ্যে  হীরামান্ডি র ফার্স্ট ঝলক
Advertisement

নিজস্ব প্রতিনিধি: অবশেষে রিলিজ হল বহু প্রতীক্ষিত সঞ্জয় লীলা বনসালির নেটফ্লিক্স সিরিজ, 'হীরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার'-এর টিজার৷ গতবছরেই ছবির ফার্স্ট লুক রিলিজ করে গিয়েছিল। ছবিটি হওয়ার ঘোষণা হওয়ার পর থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনা তুমুল পর্যায়ে পৌঁছেছিল। তাই গত বছরই ছবির ফার্স্ট লুক প্রকাশ করে ছিলেন ছবির নির্মাতা সঞ্জয় লীলা বনসালি।হীরামান্ডাই-তে প্রধান ভূমিকায় অভিনয় করছেন, মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, অদিতি রাও হায়দারি, রিচা চাড্ডা। ১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, হীরামান্ডিতে ছবির কাস্টদের প্রথম চেহারা প্রকাশ করা হয়েছে। যেটি দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শক। সাধারণত সঞ্জয় লীলা বনসালির ছবিগুলি একটু পুরোনো ধাঁচের ঘরানা কেন্দ্রিক হয়।

Advertisement

দুর্দান্ত, লোভনীয় এবং নাটকীয় ছবিটি সঞ্জয় লীলা বনসালির দেবদাস, বাজিরাও মাস্তানি-ঘরানার মতোই সাজানো হয়েছে। গণিকাদের নিয়ে নির্মিত হীরামান্ডির গল্পতে দেখানো হবে, স্বাধীনতা-পূর্ব ভারতে গণিকাদের জীবনে প্রেম এবং বিশ্বাসঘাতকতার গল্পে। সিরিজটি ১৯৪০-এর দশকের ভারতীয় স্বাধীনতা সংগ্রামের উত্তাল পটভূমির বিরুদ্ধে নির্মিত করা হয়েছে। ছবিটির পটভূমি লাহোর কেন্দ্রিক। যেখানে গণিকা এবং তাদের পৃষ্ঠপোষকদের গল্পের সাংস্কৃতিক বাস্তবতা অন্বেষণ করবে। যাইহোক, সিরিজটি ২০২৪ সালে Netflix-এ কোনও একটি সময়ে রিলিজ করবে। কারণ ছবিটির রিলিজ তারিখ এখনও ঘোষিত হয়নি। এই ছবির মাধ্যমেই ওটিটি দুনিয়ায় আত্মপ্রকাশ করবেন কিংবদন্তি পরিচালক সঞ্জয় লীলা বনসালি।ইনস্টাগ্রামে প্রথম লুক শেয়ার করে Netflix India ক্যাপশনে লিখেছে, "এই হল কিংবদন্তি ভারতীয় স্রষ্টা সঞ্জয় লীলা বানসালির প্রথম সিরিজ EVER: Heeramandi: The Diamond Bazaar!"

Advertisement

নির্মাতারা সাম্প্রতিক বিবৃতিতে বলেছিলেন, 'কোথায় (গণিকাদের ঘর) প্রেম, বিশ্বাসঘাতকতা, উত্তরাধিকার এবং রাজনীতির মিশ্রণ' হিসাবে বর্ণনা করবে এই ছবি। হীরামান্ডি সঞ্জয় লীলা বানসালির জীবনের বৃহত্তর গল্পগুলির মধ্যে একটি। লেখকের সমস্ত সৃষ্টির মধ্যে একটি অনন্য কাজ হবে হীরামান্ডি৷ যা চলচ্চিত্র নির্মাতার দীর্ঘ কেরিয়ারের একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। এটি একটি মহাকাব্যিক, প্রথম ধরনের সিরিজ যা দরবারের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

Advertisement
Tags :
Advertisement