For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

রবিবারের সকালে খিদিরপুর ও লেকটাউনে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

04:59 PM Jan 28, 2024 IST | Subrata Roy
রবিবারের সকালে খিদিরপুর ও লেকটাউনে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: রবিবারের সকালে কলকাতা বন্দর এলাকাতে ম্যারাথনে পা মেলালেন কয়েক হাজার মানুষ। বন্দর এলাকাতে এই প্রথম এমন কোন উদ্যোগ বলে দাবি করলেন মেয়র কন্যা প্রিয়দর্শিনী হাকিম। মূলত প্রিয়দর্শনীর উদ্যোগের এই প্রতিযোগিতায় পুরস্কার প্রদান অনুষ্ঠানে যোগ দেন সৌরভ গঙ্গোপাধ্যায়(Sourav Gangully)। একদিকে যেমন শরীরচর্চার প্রয়োজনীয়তার কথা বলেন তেমনি অন্যদিকে কলকাতার এই আবহাওয়া ম্যারাথনের জন্য উপযুক্ত বলে প্রতিযোগীদের উৎসাহীত করেন সৌরভ।

Advertisement

বন্দরে লেখা আগের দুর্নাম ভুলে উন্নয়নের দিকে এগিয়ে চলেছে। এখানে এখন অনায়াসে আন্তর্জাতিক মানের ম্যারাথন আয়োজন করা যায়। একদিকে যেমন পরিকাঠামো তেমনি অন্যদিকে নানান ঐতিহ্যশালী এলাকার কথা মনে করিয়ে দেন মেয়র ফিরহাদ হাকিম(Firhad Hakim)। প্রতিযোগিতার উদ্বোধনে সস্ত্রীক ফিরহাদ হাকিমের পাশাপাশি উপস্থিত ছিলেন দেবাশীষ কুমার, স্থানীয় কাউন্সিলর দেবলীনা বিশ্বাস ও অন্যান্যরা। অন্যদিকে, শ্রীভূমি স্পোর্টিং ক্লাবের(Sree Bhumi Sporting Club) উদ্যোগে গোল্ড ম্যারাথন অনুষ্ঠিত হয় রবিবার।

Advertisement

রাজ্যের মন্ত্রী সুজিত বোস(Minister Sujit Bose) - এর উদ্যোগে রবিবাসরীয় সকালে লেকটাউন শ্ৰীভূমি থেকে সূচনা হয় ম্যারাথনের। উপস্থিত ছিলেন বিধাননগরের পুলিশ কমিশনার গৌরব শর্মা, ঝুলন গোস্বামী , দাবারু দিব্যেন্দু বড়ুয়া ,বাবুন ব্যানার্জী , ফুটবলার আলভিটো।২১কিমি, ১০ কিমি, ৩ কিমি ক্যাটাগরিতে এই দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহন করেন প্রায় ৬০০০ হাজার মানুষ । এই অনুষ্ঠানকে ঘিরে সাধারণ মানুষের উৎসাহ উদ্দীপনা ছিল চরমে।

Advertisement
Tags :
Advertisement