For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বাড়ির অমতেই মুসলিমকে বিয়ে, কে ছিলেন রূপাঞ্জনার প্রথম স্বামী?

বর্তমানে ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'-র লাবণ্য তিনি, অর্থাৎ নায়কের মা। অভিনেত্রীর প্রথম স্বামীর নাম ছিল রেজাউল হক। প্রেম করেই ২০০৭ সালে রেজ়াউলকে বিয়ে করেন রূপাঞ্জনা।
04:36 PM Apr 21, 2024 IST | Sushmitaa
বাড়ির অমতেই মুসলিমকে বিয়ে  কে ছিলেন রূপাঞ্জনার প্রথম স্বামী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: গত ১৯ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম দিনেই নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। ৬ বছর প্রেমের পর সেদিন ছেলে কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। অভিনেতা রাতুল মুখোপাধ্যায়কে বিয়ে করেছেন রূপাঞ্জনা মৈত্র। যিনি কিনা প্রায় ৬ বছরের ছোট অভিনেত্রীর থেকে। কিন্তু তাঁদের ভালোবাসা দেখে আপ্লুত সবাই। ২০১৭ সালে প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে রূপাঞ্জনা। এরপর থেকে ছেলে রিয়ানকে একা হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী।

Advertisement

ছেলের যখন ৪ বছর বয়স, তখন রাতুলের সঙ্গে তাঁর পরিচয়। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব গড়ায় প্রেমে। ছেলের সঙ্গেও ব্যপক সম্পর্ক রাতুলের। ছেলের কথা মাথায় রেখেই রাতুলকে বিয়ে করলেন রূপাঞ্জনা। তাঁর মতে, তাঁদের ৩ জনের মধ্যে এতটাই মিলমিশ যে, তাঁরা একসঙ্গে থাকলে কাউকে দরকার হয়না। গোটা বিয়েতেই রূপাঞ্জনার কাছে কাছে থেকেছেন ছেলে রিয়ান।একই দিনে আইনী বিয়েও সেরেছেন রাতুল-রূপাঞ্জনা। তবে রূপাঞ্জনার প্রথম স্বামী কে ছিলেন? প্রায় ১০ বছর ছিল তাঁদের বৈবাহিক সম্পর্ক। রূপাঞ্জনার এর আগে ভিন্ন ধর্মে বিয়ে করেছিলেন, তাও পরিবারের অমতে। বর্তমানে ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'-র লাবণ্য তিনি, অর্থাৎ নায়কের মা। অভিনেত্রীর প্রথম স্বামীর নাম ছিল রেজাউল হক। প্রেম করেই ২০০৭ সালে রেজ়াউলকে বিয়ে করেন রূপাঞ্জনা।

Advertisement

তাদের সম্পর্ক একসময় টলিউডে নজরকাড়া ছিল। কিন্তু দীর্ঘস্থায়ী হলনা রূপাঞ্জনা ও রেজ়াউলের বিবাহ। রূপাঞ্জনার কথায়, তিনি অন্তঃস্বত্ত্বা হওয়ার পর থেকেই নাকি রেজ়াউলের সঙ্গে তাঁর দূরত্ব বাড়তে থাকে। যদিও বিয়ের পরে হিন্দু ধর্মের সমস্ত রীতিনীতিই মেনে চলতেন রূপাঞ্জনা। এরপর ২০১৭ সালে রূপাঞ্জনা ও রেজ়াউলের আইনি বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে, ছেলে রিয়ানকে একাই বড় করেছেন রূপাঞ্জনা। তাই তাঁর রূপাঞ্জনার দ্বিতীয় সম্পর্কে প্রথম থেকেই ছেলের মতো ছিল।

Advertisement
Tags :
Advertisement