OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

বাড়ির অমতেই মুসলিমকে বিয়ে, কে ছিলেন রূপাঞ্জনার প্রথম স্বামী?

বর্তমানে ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'-র লাবণ্য তিনি, অর্থাৎ নায়কের মা। অভিনেত্রীর প্রথম স্বামীর নাম ছিল রেজাউল হক। প্রেম করেই ২০০৭ সালে রেজ়াউলকে বিয়ে করেন রূপাঞ্জনা।
04:36 PM Apr 21, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধি: গত ১৯ এপ্রিল লোকসভা নির্বাচনের প্রথম দিনেই নিজের জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন টলিউডের বিখ্যাত অভিনেত্রী রূপাঞ্জনা মৈত্র। ৬ বছর প্রেমের পর সেদিন ছেলে কোলে নিয়েই বিয়ের পিঁড়িতে বসেছেন অভিনেত্রী। অভিনেতা রাতুল মুখোপাধ্যায়কে বিয়ে করেছেন রূপাঞ্জনা মৈত্র। যিনি কিনা প্রায় ৬ বছরের ছোট অভিনেত্রীর থেকে। কিন্তু তাঁদের ভালোবাসা দেখে আপ্লুত সবাই। ২০১৭ সালে প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে রূপাঞ্জনা। এরপর থেকে ছেলে রিয়ানকে একা হাতেই সামলাচ্ছেন অভিনেত্রী।

ছেলের যখন ৪ বছর বয়স, তখন রাতুলের সঙ্গে তাঁর পরিচয়। এরপর ধীরে ধীরে বন্ধুত্ব গড়ায় প্রেমে। ছেলের সঙ্গেও ব্যপক সম্পর্ক রাতুলের। ছেলের কথা মাথায় রেখেই রাতুলকে বিয়ে করলেন রূপাঞ্জনা। তাঁর মতে, তাঁদের ৩ জনের মধ্যে এতটাই মিলমিশ যে, তাঁরা একসঙ্গে থাকলে কাউকে দরকার হয়না। গোটা বিয়েতেই রূপাঞ্জনার কাছে কাছে থেকেছেন ছেলে রিয়ান।একই দিনে আইনী বিয়েও সেরেছেন রাতুল-রূপাঞ্জনা। তবে রূপাঞ্জনার প্রথম স্বামী কে ছিলেন? প্রায় ১০ বছর ছিল তাঁদের বৈবাহিক সম্পর্ক। রূপাঞ্জনার এর আগে ভিন্ন ধর্মে বিয়ে করেছিলেন, তাও পরিবারের অমতে। বর্তমানে ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া'-র লাবণ্য তিনি, অর্থাৎ নায়কের মা। অভিনেত্রীর প্রথম স্বামীর নাম ছিল রেজাউল হক। প্রেম করেই ২০০৭ সালে রেজ়াউলকে বিয়ে করেন রূপাঞ্জনা।

তাদের সম্পর্ক একসময় টলিউডে নজরকাড়া ছিল। কিন্তু দীর্ঘস্থায়ী হলনা রূপাঞ্জনা ও রেজ়াউলের বিবাহ। রূপাঞ্জনার কথায়, তিনি অন্তঃস্বত্ত্বা হওয়ার পর থেকেই নাকি রেজ়াউলের সঙ্গে তাঁর দূরত্ব বাড়তে থাকে। যদিও বিয়ের পরে হিন্দু ধর্মের সমস্ত রীতিনীতিই মেনে চলতেন রূপাঞ্জনা। এরপর ২০১৭ সালে রূপাঞ্জনা ও রেজ়াউলের আইনি বিচ্ছেদ হয়ে যায়। এরপর থেকে, ছেলে রিয়ানকে একাই বড় করেছেন রূপাঞ্জনা। তাই তাঁর রূপাঞ্জনার দ্বিতীয় সম্পর্কে প্রথম থেকেই ছেলের মতো ছিল।

Tags :
rupanjana maitra
Next Article