OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মেষে প্রবেশ মঙ্গলের! ৪২ দিন কোন রাশির জীবনে কেমন প্রভাব থাকবে?

09:05 AM Jun 03, 2024 IST | Reshmi Khatun
courtesy google

নিজস্ব প্রতিনিধি :  পয়লা জুন মীন রাশির পর স্বরাশি মেষে প্রবেশ করেছে মঙ্গল। ১২ জুলাই সন্ধ্যা ৬টা ৫৮ মিনিট পর্যন্ত এই রাশিতে অবস্থান করার পর বৃষ রাশিতে প্রবেশ করবে মেষ। মঙ্গলের এই গমন রুচক রাজযোগ তৈরি করবে। ফলে মেষ, বৃষ-সহ বেশ কয়েকটি রাশির জীবনে উন্নতি উপচে পড়বে। জেনে নিন কোন কোন রাশির জন্য এই যোগ শুভ বা অশুভ হবে!

তুলা :  মঙ্গলের এই রাশি পরিবর্তন খুব শুভ হতে চলেছে এই রাশির জীবনে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসবে। কাজে দক্ষতা বাড়বে। আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে।

ধনু : এই রাশির জীবনে মিশ্র ফল দেবে। কোন সুখবর পেতে পারেন। সন্তানের জন্য গর্ব হতে পারে। দাম্পত্য জীবন ভাল যাবে। কর্মক্ষেত্রের পরিবেশ স্বাভাবিক থাকবে। তবে প্রেম জীবনে ঝামেলা হতে পারে। মাথা ঠান্ডা করে সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করবেন না।

মকর :  কর্মক্ষেত্রে অভিজ্ঞতা বাড়বে। কাজের প্রেসারের সঙ্গে তাল মিলিয়ে চলতে পারবেন। তবে পারিবারিক কলহ দেখা দিতে পারে। এই কারণে মানসিক ভাবে ভেঙে পড়তে পারেন। এর প্রভাব প্রেমের উপর পড়তে পারে।

কুম্ভ : খুব সাবধানে থাকবেন এইসময়। কর্মক্ষেত্রে কোন পরিবর্তন নাও ঘটতে পারে। সামাজিক সম্মান বাড়তে পারে। বাড়িতে নতুন অতিথী আসতে পারে। তবে টাকা সংক্রান্ত বিষয়ে কাউকেই বিশ্বাস করবেন না। সতর্ক থাকাই ভাল। পরিাবারের সঙ্গে ভ্রমণে যেতে পারেন।

মীন :  স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে সতর্ক থাকবেন। কাজে মনযোদ দেওয়ার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে, তবে ব্যয় বেশি হতে পারে।

Tags :
all zodiac signAries zodiacCancer Zodiaceffects of planetGemini zodiacMars In Aries 2024Taurus Zodiac
Next Article