For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

Copa America 2024 : পেরুর বিরুদ্ধে মার্তিনেজের জোড়া গোল, শেষ আটে আর্জেন্টিনা

11:37 AM Jun 30, 2024 IST | Mainak Das
copa america 2024   পেরুর বিরুদ্ধে মার্তিনেজের জোড়া গোল  শেষ আটে আর্জেন্টিনা
Advertisement

নিজস্ব প্রতিনিধি : কোপা আমেরিকায় পেরুর বিরুদ্ধে মেসিহীন আর্জেন্টিনাকে জেতালেন লাওতারো মার্তিনেজ। তিন ম্যাচে নয় পয়েন্ট পেয়ে গ্রুপ শীর্ষে থেকেই কোয়ার্টার ফাইনালে উঠে গেল আর্জেন্টিনা। পেরুর বিরুদ্ধে জোড়া গোলটি করলেন মার্তিনেজ।

Advertisement

এদিন চোটের কারণে খেলতে পারেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। পাশাপাশি নিষেধাজ্ঞার মুখে পড়ে মাঠে থাকতে পারেননি কোচ লিওনেল স্কালোনি। কিন্তু প্রথম থেকেই আক্রমণাত্মক ভূমিকায় পাওয়া যায় আর্জেন্টিনার খেলোয়াড়দের। ম্যাচ শুরুর ২৬ মিনিটের মাথায় গোল করে এগিয়ে যেতে পারত আর্জেন্টিনা। ফ্রি কিক থেকে লিয়ান্দ্রো পারাদেসের নেওয়া শট ঠেকিয়ে দেন গোলরক্ষক পেদ্রো। এরপর ৪৪ মিনিটের মাথায় ফের গোল করার সুযোগ আসে আর্জেন্টিনার কাছে। জিওভানি লো সেলসোর নেওয়া শট ঠেকিয়ে দেন পেরুর গোলরক্ষক।

Advertisement

বিরতির পরও আক্রমণের ঝাঁঝ বজায় ছিল আর্জেন্টাইনরা। দ্বিতীয়ার্ধের শুরুতে দি মারিয়ার পাস থেকে দলকে এগিয়ে দেন মার্তিনেজ। এরপর ৬৯ মিনিটের মাথায় আর্জেন্টাইনদের আক্রমণ ঠেকাতে গিয়ে পেনাল্টি উপহার দেন পেরু। কিন্তু গোল করার সুবর্ন সুযোগ কাজে লাগাতে পারেননি পারেদেস। তবে ম্যাচ শেষের মুখে ৮৬ মিনিটের মাথায় বল জালে ফেলতে ব্যর্থ হননি মার্তিনেজ। ফলে ২-০ গোলে পেরুর বিরুদ্ধে সহজ জয় পেল গতবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এদিকে অন্য ম্যাচে চিলির বিরুদ্ধে গোলশূন্য ড্র করে আর্জেন্টিনার সঙ্গে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিল কানাডা।

Advertisement
Tags :
Advertisement