For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মালদাতে ধাবার আড়ালে বেআইনি পেট্রোল ডিজেলের গুদামে আগুন

10:24 PM Nov 28, 2023 IST | Subrata Roy
মালদাতে ধাবার আড়ালে বেআইনি পেট্রোল ডিজেলের গুদামে আগুন
Advertisement

নিজস্ব প্রতিনিধি, মালদা:৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে ধাবার আড়ালে চলছিল বেআইনি পেট্রোল ও ডিজেল বিক্রির কারবার। আর সেই ধাবাতেই আচমকায় অগ্নিকাণ্ডের ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়ে পুরাতন মালদার কালুয়াদীঘীর চেঁচুমোড় এলাকায়। মঙ্গলবার দুপুরে ধাবার রান্নাঘর থেকে মূলত আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়ে অন্যান্য ঘরগুলিতে। আর তাতেই ব্যাপক হইচই পড়ে যায়।

Advertisement

এমনকি অগ্নিকাণ্ডের ফলে স্থানীয় গ্রামবাসীরা প্রশাসনের লোককে সামনে পেয়ে বিক্ষোভ দেখাতে থাকে এবং এলাকাবাসীর অভিযোগ প্রশাসনের মদতেই এখানে অবৈধ কারবার চলে । ঘটনার খবর পেয়ে ওই এলাকায় মুহূর্তের মধ্যে এসে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। পরে ঘটনাস্থলে পৌঁছায় পুরাতন মালদা থানার পুলিশ ও প্রশাসনের কর্তারা।

Advertisement

এই ঘটনায় আশেপাশের ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে গোডাউনের মালিক অজয় সাহার খোঁজ শুরু করেছে পুলিশ।কালুয়াদিঘী চেঁচুমোড় এলাকার একাংশ ব্যবসায়ীদের অভিযোগ, পুরাতন মালদার(Malda) কোর্ট স্টেশন এলাকায় রয়েছে কেন্দ্রীয় সরকারের ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের ডিপো।

আর সেখানেই থেকে বিভিন্ন লরি(lorry) যাতায়াতের সময় এই ধাবাতেই বেআইনিভাবে তেল কাটিং করা হয় । পরবর্তীতে ওই ধাবা থেকে সম্পূর্ণ সরকারি নিয়ম উলঙ্ঘন করে চলে পেট্রোল ও ডিজেল বিক্রি। দিনের পর দিন এই কর্মকাণ্ড চললেও স্থানীয় পুলিশ ও প্রশাসন কোনো কিছুই ব্যবস্থা নিচ্ছিল না। এদিনের এই অগ্নিকাণ্ডের ঘটনার পরেই নড়েচড়ে বসেছে পুলিশ এবং প্রশাসন।

Advertisement
Tags :
Advertisement