OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

মেয়ের বিয়েতে গান গাইতে চলেছেন আমির, চলছে জোরকদমে অনুশীলন

04:28 PM Jan 03, 2024 IST | Sushmitaa

নিজস্ব প্রতিনিধিঃ নতুন বছরের শুরুতেই বলিউডে খুশির সানাই। খবর অনুযায়ী, ৩ জানুয়ারী গাঁটছড়া বাঁধছেন সুপারস্টার আমির খান (AMIR KHAN) কন্যা ইরা খান (IRA KHAN) এবং ফিটনেস প্রশিক্ষক নুপুর শিখর (NUPUR SHIKHAR)। আমির খানের জামাই হতে চলেছেন নুপুর শিখর। আমিরের সঙ্গে তার অনেকদিনের পরিচয়। বলা চলে, ইরা-নুপূরের প্রেমের একটি বড় ভূমিকা পালন করেছেন ইরার বাবা আমির নিজেই। মূলত অভিনেতার ফিটনেস প্রশিক্ষক ছিলেন নুপুর। সেখান থেকেই তার সঙ্গে আলাপ ইরার। এরপর প্রেম, তারপর বাবার পরামর্শেই বিয়ের সিদ্ধান্ত তাঁদের। গত বছরেই হয়ে গিয়েছিল তাঁদের বাগদান। যেখানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা।

বাগদানের ২ বছর পরে অবশেষে মালাবদল হতে চলেছে ইরা-নূপুরের। মেয়ের বিয়ে উপলক্ষে সদ্য চেন্নাই থেকে মুম্বাই ফিরেছেন আমির খান। বেশ কয়েকবার প্রাক্তন প্রথম স্ত্রী রীনা দত্তের বাড়ির সামনে মুম্বই আলোকচিত্রীদের বাড়িতেও দেখা মিলেছে আমিরের। এছাড়াও সৎ মেয়ের বাড়িতে দেখা মিলেছে আমিরের দ্বিতীয় প্রাক্তন স্ত্রী কিরণ রাও-এরও। সতিনের সঙ্গে হাত মিলিয়ে মেয়ের বিয়ের সমস্ত কাজ করছেন কিরন। ইরার বিয়ের সমস্ত তথ্য আমিরের বোন নিখাদ খান হেগরে ‘ETIMES’-কে শেয়ার করেছেন। ‘ETIMES’-এর প্রতিবেদন অনুযায়ী, ইতিমধ্যেই আমির খানের বাড়িতে ইরার বিয়ের উৎসব শুরু হয়ে গিয়েছে। মহারাষ্ট্রীয় রীতিতে বিয়ে হচ্ছে।

মুসলিম কন্যা হয়েও হিন্দু মতেই বিয়ে করতে চলেছেন ইরা। তার বিয়ের কেল্ভান অনুষ্ঠান হয়ে গিয়েছে। নুপুরের বাড়িতে ইরার মেহেন্দি অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মহারাষ্ট্রীয় পোশাক এবং বড় নথ নাভারি পরে ইরার বিয়ের সঙ্গীতে সবাই যোগ দিয়েছেন। এমনকি নিখাদের কথায়, আমির তাঁর মেয়ের বিয়েতে গানও গাইবেন, তার জন্যে ইতিমধ্যেই জ্ঞান শিখছেন। ঢোল বাজিয়ে গান গাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইরার বিয়েতে উপস্থিত থাকবেন তাঁদের পরিবারের সকল আত্মীয়রা, আমিরের অতিথি লখনউ এবং দিল্লি থেকে আসছেন, আর রীনা দত্তের আত্মীয়রা আসছেন পঞ্জাব এবং দিল্লি থেকে। শোনা যাচ্ছে, বিয়ের পর নুপুর এবং ইরা উদয়পুর যাবেন। এদিকে গতকাল সন্ধ্যায় প্রবিন অভিনেত্রী তথা দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুর বাড়িতে গিয়েছিলেন আমির খান। সেখানে একটি গেট-টুগেদার আয়জনে সামিল হয়েছহিলেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরন রাও-ও।

Tags :
Aamir khanira khan
Next Article