For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

স্বামীর প্রেমিকাকে বাড়িতে ডেকে থেঁতলে খুন করলেন স্ত্রী

10:41 PM Mar 20, 2024 IST | Subrata Roy
স্বামীর প্রেমিকাকে বাড়িতে ডেকে থেঁতলে খুন করলেন স্ত্রী
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ময়ুরেশ্বর: স্বামীর প্রেমিকাকে বাড়িতে ডেকে থেঁতলে খুন করার অভিযোগ উঠল স্ত্রীর বিরূদ্ধে। ঘটনাটি ঘটে বীরভূমের ময়ুরেশ্বর থানার(Mayureswar P.S.) বেজা গ্রামে। ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত স্ত্রীকে।বীরভূমের ময়ূরেশ্বর থানার বেজা গ্রামের বুদ্ধদেব মণ্ডলের(Budhadeb Mandal) সঙ্গে গ্রামেরই প্রতিমা দাস নামে এক মহিলার প্রণয়ের সম্পর্ক ছিল। বুদ্ধদেব মণ্ডলের স্ত্রী পলি মণ্ডল সেই সম্পর্কের বিষয়টি জানতে পারেন। এরপর বুধবার বিকেলে পলি মণ্ডল(Pali Mandal) তার নিজের বাড়িতে স্বামীর প্রেমিকা প্রতিমা দাসকে(Pratima Das) ডাকেন।

Advertisement

এরপর তাকে ভারি বস্তু দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করেন। তাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রতিমা দাসের। বিষয়টি জানাজানি হতেই গ্রামবাসীরা পুলিশে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ময়ুরেশ্বর থানার পুলিশ। পুলিশ গ্রামে পৌঁছতেই মৃতদেহ তুলতে বাধা দেন গ্রামবাসীরা । গ্রামবাসীদের দাবী খুনের সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে হবে। পরিস্থিতি সামাল দিতে বিভিন্ন থানা থেকে পুলিশ পৌঁছায় গ্রামে। নামানো হয় কেন্দ্রীয় বাহিনী।

Advertisement

অভিযুক্ত স্ত্রীকে গ্রেফতার করে নিয়ে যাওয়ার সময় গ্রামবাসীদের জনরোষ গিয়ে পড়ে তার ওপর। বেধড়ক মারধর করা হয় তাকে। জনরোষ থেকে ওই মহিলাকে রক্ষা করতে গিয়ে পুলিশকে হিমশিম খেতে হয়।পরে অভিযুক্ত পলি মন্ডলকে গ্রেপ্তার করা হলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামপুরহাট গভর্নমেন্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনাস্থলে ভিডিওগ্রাফি করেছে পুলিশ।

Advertisement
Tags :
Advertisement