For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লোকসভা ভোটের আগে ময়ূরেশ্বরে ২ সশস্ত্র দুষ্কৃতী হাতেনাতে পাকড়াও

06:33 PM Apr 20, 2024 IST | Subrata Roy
লোকসভা ভোটের আগে ময়ূরেশ্বরে ২ সশস্ত্র দুষ্কৃতী হাতেনাতে পাকড়াও
Advertisement

নিজস্ব প্রতিনিধি,বীরভূম :লোকসভা নির্বাচনের আগে শুক্রবার রাত্রি ৮টা নাগাদ ময়ূরেশ্বর গ্যাস গোডাউন এর কাছে ক্যানেল পাড় বাজার সংলগ্ন এলাকায় দুই ব্যক্তির কাছে আগ্নেয়াস্ত্র সহ দুই রাউন্ড গুলি উদ্ধার করল ময়ূরেশ্বর থানার পুলিশ প্রশাসন। শনিবার সকাল ৯টা নাগাদ ওই দুই অভিযুক্ত ব্যক্তিকে মেডিকেল চেকআপের পর পাঠানো হয়েছে রামপুরহাট মহকুমা আদালতে। ময়ূরেশ্বর থানার (Mayureswar P.S.)পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত্রি ৮টা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে ময়ূরেশ্বর থানার পুলিশ দুই ব্যক্তিকে আটক করা হয়।

Advertisement

আর তাদের মধ্যে একজনের কাছ থেকে উদ্ধার হয় একটি পাইপ গান ও অপরজনের কাছ থেকে উদ্ধার হয় দুই রাউন্ড গুলি ।শনিবার সকাল নটা নাগাদ ওই দুই অভিযুক্ত ব্যক্তিকে মেডিকেল চেকআপের পর পাঠানো হলো রামপুরহাট মহকুমা আদালতে(Rampurhat Court)। ওই দুই অভিযুক্তদের মধ্যে একজন মনিরুল শেখ বাড়ি মল্লারপুর থানার বেগুনিয়া গ্রামে অপরজন রেজাউল শেখ বাড়ি মারগ্রাম থানা এলাকায়। অন্যদিকে,জলঙ্গিতে শনিবার প্রচারে বেরিয়ে বিক্ষোভের মুখে গো ব্যাক শুনলেন গৌরী শঙ্কর ঘোষ।

Advertisement

জলঙ্গিতে প্রচারে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন মুর্শিদাবাদ লোকসভার বিজেপি প্রার্থী গৌরী শঙ্কর ঘোষ। দেখান হয় কালো পতাকা। তাকে উদেশ্য করে চলে গো ব্যাক শ্লোগানও। বিজেপি প্রার্থীর অভিযোগ বিক্ষোভকারীরা তৃণমূল কর্মী সমর্থক। শনিবার সকালে জলঙ্গিতে(Jalangi) প্রচারে যান গৌরী শঙ্কর ঘোষ। কালীমন্দির সংলগ্ন এলাকায় প্রচার চলাকালীন তাকে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন বেশ কয়েকজন। কালো পতাকা হাতে চলে গো ব্যাক(Go Back) শ্লোগান। তাদের হাতে কোন দলের পতাকা না থাকলেও বিজেপি প্রার্থীর অভিযোগ বিক্ষোভকারীরা তৃণমূলের লোকজন ছিলেন।

Advertisement
Tags :
Advertisement