For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

৯৩ বছর বয়সে পঞ্চম গাঁটছড়া বাঁধলেন মিডিয়া মোগল রুপার্ট মারডক

12:22 PM Jun 03, 2024 IST | Reshmi Khatun
৯৩ বছর বয়সে পঞ্চম গাঁটছড়া বাঁধলেন মিডিয়া মোগল রুপার্ট মারডক
Courtesy Google
Advertisement

আন্তর্জাতিক ডেস্ক : পঞ্চমবারের মত বিয়ে সারলেন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় অবসরপ্রাপ্ত রুশ জীববিজ্ঞানী। শনিবার (১ জুন) যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় পঞ্চম বিয়ে করেছেন ৯৩ বছর বয়সি মিডিয়া মোগল রুপার্ট মারডক। জানা গেছে ৬৭ বছর বয়সি ইলেনা জুখভাকে বিয়ে করেছেন তিনি। ইলেনাও হলেন একজন অবসরপ্রাপ্ত রুশ জীববিজ্ঞানী।  

Advertisement

তবে এর আগে গত বছরের এপ্রিলে পুলিশের পরামর্শক অ্যান লেসলি স্মিথের সঙ্গে রুপার্ট মারডকের বাগদান ভেঙে গিয়েছিল। তারপর থেকেই কানাভঘুষো শোনা যাচ্ছিল ইলেনার সঙ্গে ডেট করছেন রুপার্ট মারডক। তবে শেষপর্যন্ত সেই ধারণাই সত্যিই হল। প্রেম করে বিয়ে সারলেন তাঁরা।

Advertisement

এর আগে প্যাট্রিসিয়া বুকার, স্কটিশ বংশোদ্ভূত সাংবাদিক অ্যানা মান, চীনা বংশোদ্ভূত উদ্যোক্তা ওয়েন্ডি ডেং এবং যুক্তরাষ্ট্রের মডেল ও অভিনেত্রী জেরি হলের সঙ্গে বিয়ে হয়েছে রুপার্ট মারডকের। এই চার স্ত্রীর ঘরে তার ছয় সন্তান রয়েছে। জানা গেছে গত বছর ছেলে লাচলানের হাতে দায়িত্ব দিয়ে ফক্স ও নিউজ করপোরেশনের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন মারডক।

তবে ইলেনা জুখোভারও এটা প্রথম বিয়ে নয়। রুপার্টের মতো ইলেনা জুখোভারও আগে বিয়ে হয়েছে। তার প্রাক্তন স্বামী ছিলেন রুশ তেল ব্যবসায়ী ও ধনকুবের আলেকজান্ডার জুখোভ।

উল্লেখ্য, ১৯৫০-এর দশকে নিউজ করপোরেশনের প্রতিষ্ঠাতা মারডক অস্ট্রেলিয়ায় তার ক্যারিয়ার শুরু করেন। ১৯৬৯ সালে তিনি যুক্তরাজ্যে নিউজ অব দ্য ওয়ার্ল্ড ও দ্য সান নামের সংবাদপত্র দুটি কিনে নিয়েছিলেন। ১৯৯৬ সালে তিনি ফক্স নিউজ চালু করেন। যেটি এখন যুক্তরাষ্ট্রের সবচেয়ে দর্শকপ্রিয় চ্যানেলের মধ্যে একটি।

Advertisement
Tags :
Advertisement