For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মেদিনীপুর স্টেশনে ট্রেন থেকে পড়ে গিয়ে বিধায়কের ভাইয়ের মৃত্যু

08:06 PM Feb 17, 2024 IST | Subrata Roy
মেদিনীপুর স্টেশনে ট্রেন থেকে পড়ে গিয়ে বিধায়কের ভাইয়ের মৃত্যু
Advertisement

নিজস্ব প্রতিনিধি ,মেদিনীপুর: আবারও অসাবধানতা বা অসচেতনতার বলি এক। চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা ফসকে ট্রেনের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল রথীন্দ্রনাথ রায় নামে এক ব্যাক্তির। ঘটনাটি ঘটেছে শুক্রবার মেদিনীপুর স্টেশনে(Medinipur Station)। রেল পুলিশ সুত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৬টা নাগাদ খড়্গপুর - আসানসোল গামি ট্রেনে রথীন্দ্রনাথ বাবু তাঁর স্ত্রীকে ছাড়তে এসেছিলেন।

Advertisement

সেই সময় ট্রেনে উঠে স্ত্রীর সঙ্গে কথা বলার সময় ট্রেনটি ছেড়ে দেয়। এরপরই তড়িঘড়ি চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা ফসকে ট্রেনের তলায় পড়ে যান রথীন্দ্রনাথ বাবু। ফলত ট্রেনের চাকায় পিষ্ঠ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

Advertisement

প্রসঙ্গত, মৃত রথীন্দ্রনাথ রায়(Rabindranath Roy) সম্পর্কে খড়্গপুর গ্রামীণ বিধানসভার বিধায়ক তথা MKDA এর চেয়ারম্যান দিনেন রায়ের(Dinen Roy) ভাই ছিলেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান বিধায়ক দীনেন রায়, মেদিনীপুর পুরসভার পুরপ্রধান সৌমেন খান, জেলা তৃণমূল সভাপতি সুজয় হাজরা সহ অন্যান্যরা। ঘটনার পরে রেল পুলিশের তরফে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। ঘটনায় শোকের ছায়া শহর জুড়ে। মৃতদেহ ময়না তদন্ত করে সন্ধ্যায় পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

Advertisement
Tags :
Advertisement