For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

'সাক্ষাৎ মা অন্নপূর্ণা', কটাক্ষ নয়, শুভশ্রীর রূপ দেখে মুগ্ধ ভক্তরা

বৌযের পাশে বসে মনোযোগ সহকারে পুজো করলেন রাজ। এদিন সোনালি কাঞ্জিভরম শাড়িতে সেজেছিলেন শুভশ্রী, মাথাভর্তি মোটা সিঁদুর। সঙ্গে মানানসই সোনার গয়না। অন্য দিকে, রাজের পরনে ছিল ঘিয়ে রঙা পাজামা-পাঞ্জাবি।
07:42 PM Apr 17, 2024 IST | Sushmitaa
 সাক্ষাৎ মা অন্নপূর্ণা   কটাক্ষ নয়  শুভশ্রীর রূপ দেখে মুগ্ধ ভক্তরা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: একদিকে রামনবমী, অন্যদিকে অন্নপূর্ণা পুজো। বাঙালি কালচারে রামনবমী নিয়ে তেমন মাথা ব্যাথা না থাকলেও অন্নপূর্ণা পুজো নিয়ে বেশ জাঁকজমক বিষয় রয়েছে। অনেকেই বাড়িতে অন্নপূর্ণা পুজো করেন। পেটভরে গরীব-দুঃখীকে খাওয়ান। টলিউডের পাওয়ারফুল দম্পতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বর্তমানে ব্যারাকপুরের বিধায়কও বটে রাজ চক্রবর্তী। ছবির কাজ, ব্যারাকপুরের বাসিন্দাদের সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ, সবকিছু সামলে পরিবার কেও সময় দিতে ভোলেন না তিনি।

Advertisement

মাস কয়েক আগেই দ্বিতীয়বার বাবা হয়েছেন রাজ। পুত্রের পর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। যদিও কন্যা ইয়ালিনীর মুখ এখনও দেখান নি তাঁরা। যাই হোক, টলিপাড়ার দম্পতি হিসেবে তাঁদের ঘিরে অনুরাগীদের বাড়তি নজর লেগেই থাকে। গতকাল শ্বশুরবাড়িতে অন্নপূর্ণা পুজো করলেন শুভশ্রী। স্বামী রাজ চক্রবর্তীকে নিয়ে পুজো দিলেন। গতকালের সমস্ত ছবি সমাজ মাধ্যমে ভাগ করে নিলেন শুভশ্রী। মঙ্গলবার ছিল অন্নপূর্ণা পুজো। বিশেষ দিনে বাড়িতে মা অন্নপূর্ণার মূর্তি এনে পূজা করলেন টলিউডের পাওয়ার দম্পতি। বৌযের পাশে বসে মনোযোগ সহকারে পুজো করলেন রাজ। এদিন সোনালি কাঞ্জিভরম শাড়িতে সেজেছিলেন শুভশ্রী, মাথাভর্তি মোটা সিঁদুর। সঙ্গে মানানসই সোনার গয়না। অন্য দিকে, রাজের পরনে ছিল ঘিয়ে রঙা পাজামা-পাঞ্জাবি।

Advertisement

ছবি শেয়ার করে শুভশ্রী নিজেই জানালেন মা অন্নপূর্ণার পুজো সারলেন তাঁরা। তাঁদের বাড়ির যেকোনও পুজোতেই বন্ধু বান্ধবদের আমন্ত্রণ জানান রাজ-শুভশ্রী। তবে এবার শ্বশুর বাড়িতে পুজো করলেও সেখানে বন্ধুবান্ধবকে নিমন্ত্রণ করেছিলেন। শুভশ্রীর সবকটি ছবি দেখে মুগ্ধ ভক্তরা। কেউ কেউ মা অন্নপূর্ণার সঙ্গেই শুভশ্রীকে তুলনা করেছেন। এদিকে সদ্য প্রকাশিত হয়েছে, রাজ চক্রবর্তীর ছবি বাবলী'র টিজার। যেখানে প্রধান ভূমিকায় অভিনয় করছেন শুভশ্রী এবং আবির চট্টোপাধ্যায়। বুদ্ধদেব গুহর একই নামের উপন্যাস অবলম্বনে তৈরি ছবিটির টিজ়ার দর্শকের উত্তেজনা দ্বিগুন বাড়িয়ে দিয়েছে। ছবিটি অগস্ট মাসে মুক্তি পাবে।

Advertisement
Tags :
Advertisement