For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঘোষিত হল 'পপ রাজা' মাইকেল জ্যাকসনের বায়োপিক মুক্তির দিনক্ষণ

২০২৫ সালেই বড় পর্দায় আলোকিত করবে এই ছবি। কিংবদন্তি ব্যক্তিত্বের আকর্ষণীয় গল্প এবার সমগ্র বিশ্বকে মুগ্ধ করেছে। লায়ন্সগেট স্টুডিও মুভিটির পরিচালনার দায়িত্বে রয়েছে।
04:04 PM Jan 12, 2024 IST | Sushmitaa
ঘোষিত হল  পপ রাজা  মাইকেল জ্যাকসনের বায়োপিক মুক্তির দিনক্ষণ
Advertisement

নিজস্ব প্রতিনিধি: ২০০৯ সালের ২৫ জুন হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র পঞ্চাশেই নিভে যায় 'দ্য কিং অফ পপ', মাইকেল জ্যাকসনের (Michael Jackson) জীবন প্রদীপ। যদিও পরে জানা গিয়েছিল যে, তাঁকে অনিচ্ছাকৃতভাবে হত্যা করেছেন গায়কের ব্যক্তিগত চিকিৎসক। গোটা জীবনে তাঁর অবদান আজও অনস্বীকার্য। তাই তো বিশ্বের কাছে তিনি এখন 'পপ রাজা' হিসেবে খ্যাত। শুধু গান নয়, তিনি একাধিক গায়ক, নৃত্যশিল্পী, গীতিকারও ছিলেন।

Advertisement

তাঁকে ২০ শতকের উল্লেখযোগ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবেও বিবেচনা করা হয়। কিন্তু এই প্রজন্মের কাছে শিল্পীর জীবনের অনেক তথ্যই অজানা। এবার সব তথ্য দেবে মাইকেল জ্যাকসনের বায়োপিক। অবশেষে ঘোষিত হল মাইকেল জ্যাকসনের বায়োপিকের দিনক্ষণ। ২০২৫ সালেই বড় পর্দায় আলোকিত করবে এই ছবি। কিংবদন্তি ব্যক্তিত্বের আকর্ষণীয় গল্প এবার সমগ্র বিশ্বকে মুগ্ধ করেছে। লায়ন্সগেট স্টুডিও মুভিটির পরিচালনার দায়িত্বে রয়েছে। ভ্যারাইটি অনুসারে ছবিটির নির্মাণ শুরু হবে ২২ জানুয়ারি থেকে। গ্রাহাম কিং দ্বারা নির্মিত বায়োপিকটি ২০২৫ সালের ১৮ এপ্রিল মুক্তি পাবে।

Advertisement

ছবিতে মাইকেল জ্যাকসনের ভূমিকায় অভিনয় করবেন তাঁর ভাগ্নে জাফর জ্যাকসন। বায়োপিকের অফিসিয়াল সারসংক্ষেপ অনুসারে, এটি মাইকেল জ্যাকসনের শৈল্পিক বিপ্লবের একটি জীবন্ত প্রতিচ্ছবি। শ্রোতাদের কাছে কিভাবে তিনি পপ রাজা হয়ে উঠলেন সেই কাহিনী ছবিতে ফুটে উঠবে। এছাড়াও ছবিতে তাঁর তার মানবিক দিক এবং ব্যক্তিগত সংগ্রাম থেকে তাঁর অনস্বীকার্য সৃজনশীল প্রতিভা, সবটাই চিত্রায়িত করা হবে। এছাড়াও শিশুদের নির্যাতনের অভিযোগে পপ তারকার বিরুদ্ধে যে বিতর্ক উঠেছিল, সেটাও দেখানো হবে ছবিতে। যদিও জ্যাকসন শিশু যৌন নিপীড়নের অভিযোগ অস্বীকার করেছিলেন।

Advertisement
Tags :
Advertisement