For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শ্রীনগরে জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা পঞ্জাবের পরিযায়ী শ্রমিক

09:02 PM Feb 07, 2024 IST | Sundeep
শ্রীনগরে জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা পঞ্জাবের পরিযায়ী শ্রমিক
Advertisement

নিজস্ব প্রতিনিধি, শ্রীনগর: ৩৭০ ধারা বিলুপ্ত করেও যে উপত্যকাকে জঙ্গিমুক্ত করতে পারেনি মোদি সরকার, বুধ সন্ধ্যায় ফের তার প্রমাণ মিলল। শ্রীনগরের শাহিদ গুঞ্জে জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা হয়ে গেল পঞ্জাব থেকে আসা এক পরিযায়ী শ্রমিক। নিহত শ্রমিকের নাম অমৃতপাল সিং। তিনি পঞ্জাবের অমৃতসরের বাসিন্দা। খোদ শ্রীনগরে জঙ্গিদের হাতে এক পরিযায়ী শ্রমিকের খুনের খবর ছড়িয়ে পড়তেই আতঙ্কিত হয়ে পড়েছেন অন্যান্য পরিযায়ী শ্রমিকরা।

Advertisement

কাশ্মীর পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, এদিন সন্ধ্যায় শাহিদ গুঞ্জে অমৃতপাল সিং ও তার সঙ্গে থাকা আরও একজনকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। গুলিতে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে লুটিয়ে পড়েন অমৃতপাল। অন্যজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত। জঙ্গি হামলার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশের বিশাল বাহিনী। গোটা এলাকা ঘিরে ধরে। আততায়ীদের সন্ধানে চলছে বিশেষ তল্লাশি অভিযান।

Advertisement

মাত্র ২৪ ঘন্টা আগেই স্থানীয় ঈদগাহ ময়দানে ক্রিকেট খেলার সময়ে পুলিশ ইন্সপেক্টর মাসরুর আহমেদ ওয়ানির উপরে গুলি চালিয়েছিল অজ্ঞাতপরিচয়ধারী দুষ্কৃতীরা। এর আগে গত বছরের অক্টোবরেই পুলওয়ামায় জঙ্গিদের গুলিতে প্রাণ হারিয়েছিলেন উত্তরপ্রদেশ থেকে আসা এক পরিযায়ী শ্রমিক। ২০১৯ সালে ৩৭০ ধারা বিলুপ্ত হওয়ার পরেই জম্মু-কাশ্মীরে জঙ্গিদের নিশানা হয়ে উঠেছেন ভিন রাজ্য থেকে কাজের সন্ধানে আসা শ্রমিকরা।

Advertisement
Tags :
Advertisement