For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

পরিযায়ী শ্রমিককে পিটিয়ে খুন, গ্রেফতার ১০

01:51 PM Apr 06, 2024 IST | Srijita Mallick
পরিযায়ী শ্রমিককে পিটিয়ে খুন  গ্রেফতার ১০
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ পরিযায়ী শ্রমিককে পিটিয়ে হত্যা। এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছিল গত ৪ এপ্রিল  কেরালার মুভাট্টুপুঝায় । এই ঘটনার দুদিন পর অর্থাৎ শনিবার কেরালার  পুলিশ  গ্রেফতার  করেছেন ১০ জনকে। পাশাপাশি এই মর্মান্তিক হত্যাকান্ডের সঙ্গে কারা যুক্ত আছে তা জানতে জোরকদমে তদন্ত চালাচ্ছে কেরালা পুলিশ।

Advertisement

শ্রমিককে পিটিয়ে হত্যাকাণ্ড নিয়ে পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম অশোক দাস। তাঁর বয়স ২৪। কাজের সন্ধানে দক্ষিণের রাজ্যে আসে অশোক দাস। বেশ কিছুদিন ধরে নিকটবর্তী মুভাট্টুপুঝার ভালকামে একটি ভাড়া বাড়িতে থাকছিলেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই এলাকায় বসবাসকারী তাঁর বান্ধবীর সঙ্গে দেখা করতে যায়। এরপরেই তাকে খুটিতে বেঁধে বেশ কয়েকজন মারধর করে। এই ঘটনার পর অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপরে স্থানীয়রা ওই যুবককে কোলেনচেরি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করে।

Advertisement

উল্লেখ্য, পুলিশ জানিয়েছে এই হত্যাকাণ্ডের খবর পেয়েই শুরু হয় তল্লাশি। ১০ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা (খুন) এবং ১৭৪ ধারায় দায়ের হয়েছে মামলা।  ইতিমধ্যেই অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ। তবে কেন অভিযুক্তরা  এই হামলা চালাল তা নিয়ে উঠছে প্রশ্ন।  

Advertisement
Tags :
Advertisement