For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

লোকসভা নির্বাচনের আগেই সাহসী পদক্ষেপ নিলেন মিমি চক্রবর্তী

সমুদ্রগর্ভের ছবিও দিলেন, এরপর স্কুবা ডাইভিং শেষে সমুদ্রের উপরে উঠে এলেন তিনি। স্কুবা ডাইভিং করে শংসাপত্রও পেয়েছেন মিমি।
06:17 PM Feb 05, 2024 IST | Sushmitaa
লোকসভা নির্বাচনের আগেই সাহসী পদক্ষেপ নিলেন মিমি চক্রবর্তী
Advertisement

নিজস্ব প্রতিনিধি: মিমি চক্রবর্তী, টলিউডের একজন প্রথম সারির অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি একাধারে সুমধুর গায়িকা, আবার তৃণমূলের সাংসদও বটে মিমি চক্রবর্তী। বর্তমানে টলিউডের প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁকে শেষ দেখা গিয়েছিল আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটিতে 'রক্তবীজ'-এ। এছাড়াও বলিউডেও ডেবিউ করেছেন অভিনেত্রী। মোটামুটি সবারই জানা যে, অভিনেত্রী মিমি চক্রবর্তী গানেও তুখোড়। সম্প্রতি তাঁর নতুন মিউজিক ভিডিও ‘ভাল্লাগছে না’ রিলিজ করেছে।

Advertisement

যেখানে অভিনয় এবং গান, সবখানেই রয়েছেন মিমি চক্রবর্তী। গানটি রিলিজ হওয়া মাত্রই ভক্তদের উত্তেজনা তুঙ্গে উঠেছে। গানটির প্রতিটি বাক্য বাস্তব জগতের সঙ্গে সম্পর্কিত। আসলে কথায় কথায়, আমরা সকলেই বলে থাকি 'ভাল্লাগছে না', সেটাই এখন তরুণদের কাছে ট্রেন্ডিং, তাই এই ট্রেন্ডিংয়ের কথা মাথায় রেখেই অভিনেত্রীর এমন প্রয়াস। যাই হোক, নতুন গানের প্রচার নিয়ে এখন বেজায় ব্যস্ত অভিনেত্রী মিমি চক্রবর্তী। এ ছাড়া ওয়েব সিরিজ়, নতুন সিনেমার শুটিং তো আছেই। তবে সবকিছুর বাইরেও তাঁর আরেকটি পরিচয় তিনি যাদবপুরের সাংসদ।

Advertisement

সেই দায়িত্বও সামলাতে হয়। বলা চলে, মাল্টি ট্যালেন্টেড মিমি চক্রবর্তী। এবার তাঁর ট্যালেন্টের তালিকায় যুক্ত হল, আরও একটি শখ। সুযোগ বুঝেই স্কুবা ডাইভিং শেখা শুরু করেছেন মিমি। তবে এই মুহূর্তে তিনি কলকাতায় নেই। আন্দামানে বেড়াতে গিয়েছেন মিমি। আর সেখানে গিয়েই দীর্ঘ দিনের ইচ্ছাপূরণ করে ফেললেন মিমি। স্কুবা ডাইভিং-এর ছবি করলেন মিমি।আর এই খবরটি অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে জানালেন। অভিনেত্রীর পোস্ট করা আটটি ছবিতে দেখা যাচ্ছে, নায়িকাকে যখন স্পিড বোট থেকে ধাক্কা দিয়ে জলে ফেলে দেওয়া হল, তখন তাঁর চোখেমুখে আতঙ্ক। সাহস নিয়েই জলের গভীরে ডুব দিলেন তিনি। সমুদ্রগর্ভের ছবিও দিলেন, এরপর স্কুবা ডাইভিং শেষে সমুদ্রের উপরে উঠে এলেন তিনি। স্কুবা ডাইভিং করে শংসাপত্রও পেয়েছেন মিমি। 

Advertisement
Tags :
Advertisement