For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

ঢাকাই ছবিতে ডেবিউ মিমির, প্রথমেই শাকিব খানের নায়িকা

তবে মিমি বরাবরই বলেছেন, বাংলাদেশের ছবিতে, বাংলাদেশের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করার ইচ্ছা তাঁর অনেকদিনের। তাই সেই ইচ্ছে তাঁর পূরণ হতে চলেছে।
07:51 PM Mar 11, 2024 IST | Sushmitaa
ঢাকাই ছবিতে ডেবিউ মিমির  প্রথমেই  শাকিব খানের নায়িকা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, ঢাকা: গতকাল ব্রিগেডে লোকসভা নির্বাচনে তৃণমূলের প্রার্থী তালিকায় বাদ পড়েছে একাধিক পুরোনো নাম। বাদ পড়েছে অভিনেত্রী তথা প্রাক্তন সাংসদ মিমি চক্রবর্তীরও। আগামী নির্বাচনে তাঁকে আর দেখা যাবেনা। তবে অভিনেত্রী স্বেচ্ছায় রাজনৈতিক কেরিয়ার ছেড়েছেন। তাই তৃণমূলের সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন অভিনেত্রী। তাঁর কথায়, এবার তিনি সম্পূর্ণ অভিনয় কেরিয়ারেই মনোযোগ দেবেন। দিন কয়েক আগে থেকেই গুঞ্জন চলছিল যে, এবার ঢালিউডে ডেবিউ করতে চলেছেন মিমি। ]

Advertisement

যেখানে ইতিমধ্যেই ইধিকা, দর্শনা-সহ একাধিক টলিউড অভিনেত্রী নাম লিখিয়ে ফেলেছেন। তবে শোনা যাচ্ছে, বাংলাদেশের কিং শাকিব খানের সঙ্গে জুটি বাঁধবেন অভিনেত্রী, তবে তিনি একা নন, আরও এক বাংলাদেশী নায়িকা থাকবে সেই ছবিতে। বর্তমানে শাকিব খানের বিজি শিডাউল। তাঁর হাতে রয়েছে রাজকুমার, তুফান, দরদ-সহ একাধিক ছবি। যদিও দরদ ভারত ও বাংলাদেশের যৌথ উদ্যোগে তৈরি। যার অর্ধেক শুটিং হয়েছে ভারতে, এই ছবি শুধু বাংলা নয়। হিন্দি, তেলেগু, তামিল এবং মালায়ালাম ভাষাতেও মুক্তি পাবে, শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান ছবি। এদিকে আজ গুঞ্জনে পড়ল শিলমোহর। শাকিব খানের পরবর্তী ছবি 'তুফান'-এর নায়িকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এছাড়াও এই ছবিতে থাকবেন বাংলাদেশের অভিনেত্রী নাবিলা (Nabila)।

Advertisement

এপার ও ওপার বাংলার নায়ক-নায়িকাদের মিলিয়ে তৈরি হচ্ছে 'তুফান' (Toofan)। রাইহান রফি পরিচালিত এই ছবির প্রযোজনায় দায়িত্বে রয়েছেন 'আলফা আই', চরকি ও এসভিএফ (SVF)। এর আগে বাংলাদেশের কোনও ছবিতে দেখা যায়নি মিমিকে। তাই বাংলাদেশী ছবিতে তাঁর কাজ করা নিয়ে অনেকদিনের আগে থেকেই একটি গুঞ্জন চলছিল। এবার, সেই খবরে সিলমোহর পড়ল। তবে মিমি বরাবরই বলেছেন, বাংলাদেশের ছবিতে, বাংলাদেশের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে কাজ করার ইচ্ছা তাঁর অনেকদিনের। তাই সেই ইচ্ছে তাঁর পূরণ হতে চলেছে।

Advertisement
Tags :
Advertisement