For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

বিচারপতি গঙ্গোপাধ্যায় পরিকল্পনা অনুযায়ী এগোচ্ছেন : বাবুল সুপ্রিয়

09:53 PM Mar 03, 2024 IST | Subrata Roy
বিচারপতি গঙ্গোপাধ্যায় পরিকল্পনা অনুযায়ী এগোচ্ছেন   বাবুল সুপ্রিয়
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় রাজনীতিতে যোগদানের ইচ্ছা প্রকাশের বিরুদ্ধে তোপ দাগলেন রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়(Minister Babul Supriyo)। রবিবার শিবপুরে নিজের ফ্ল্যাটে একটি সাংবাদিক সম্মেলনে তিনি বলেন "বিচারপতি গঙ্গোপাধ্যায় নিজের পরিকল্পনা অনুযায়ী এগোচ্ছেন। তিনি প্রচার চাইছেন। আমার রাজনৈতিক বুদ্ধি অনুযায়ী তিনি ২০২৬ সালের নির্বাচনে বিজেপির মুখ্যমন্ত্রী(CM) মুখ হতে চাইছেন।"এদিন তিনি আরো বলেন " যদি সত্যি তিনি সমাজ সংস্কার করতে চাইতেন তাহলে যে দলে তিনি যোগদান করতে চান সেই দলের দুর্নীতিগ্রস্তদের সিবিআই এবং ইডি তদন্তের মাধ্যমে তাদের জেলে পাঠাতেন। তা না করে তিনি নিজের টিকিট পাকা করতে চাইছেন"।শুক্রবারের সন্ধ্যায় আসানসোল লোকসভা কেন্দ্রে ভোজপুরি নায়ক ও গায়ক পবন সিংকে বিজেপি(BJP) প্রার্থী হিসেবে ঘোষণা করেছিল।

Advertisement

রবিবার পবন সিং টুইট করে জানান, তিনি ওই কেন্দ্রে প্রার্থী হতে চান না। এ ব্যাপারে তীব্র প্রতিক্রিয়া দেন বাবুল সুপ্রিয়। এদিন তিনি বলেন পবন সিং তার গানে বাঙালি মহিলাদের সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। তিনি বাঙালি মহিলাদের ঘৃণা করেন। তাই তার নাম যখন প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় তখন সমাজের বিভিন্ন স্তর থেকে সমাজ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠে। বিজেপি ভুল বুঝতে পারে। বিজেপির চাপেই তিনি টুইট করে প্রার্থী পদ প্রত্যাহার করেন। তিনি বিহার, উত্তরপ্রদেশ যেকোনো জায়গা থেকে দাঁড়াতে পারেন।

Advertisement

কিন্তু বাংলার মহিলারা তাকে ক্ষমা করবেন না।একই সঙ্গে রাজ্যের মন্ত্রী শশী পাঁজা ও তৃণমূল নেত্রী সারণী ঘোষ আসানসোল(Asansoal) থেকে পবন সিংকে প্রার্থী করা এবং তার নাম প্রত্যাহার বিষয়টিকে সামনে এনে কেন্দ্রে থাকা মোদি সরকারের সমালোচনা করেন। তারা দাবি করেন তৃণমূল কংগ্রেস বাংলার নারীদের নিয়ে পবন সিং যে ধরনের ঘৃণার কথা বিগতদিনে বলেছে তা নিয়ে সরব হওয়ার পরই চাপে পড়ে বিজেপি ওই কেন্দ্রে পবন সিং এর নাম প্রার্থী থেকে প্রত্যাহার করায়।

Advertisement
Tags :
Advertisement