For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

শান্তিপুরের রাষ্ট্রীয় উদ্যানের সৌন্দর্যেয়নের উদ্বোধনে বিরবাহা হাঁসদা

10:04 PM Mar 11, 2024 IST | Subrata Roy
শান্তিপুরের রাষ্ট্রীয় উদ্যানের সৌন্দর্যেয়নের উদ্বোধনে বিরবাহা হাঁসদা
Advertisement

নিজস্ব প্রতিনিধি, নদিয়া: নদিয়ায় রাষ্ট্রীয় উদ্যানের নবরূপে সুন্দর্যায়নের উদ্বোধনে পশ্চিমবঙ্গ সরকারের রাষ্ট্রমন্ত্রী তথা স্বাধীন দায়িত্বপ্রাপ্ত বনদপ্তর মন্ত্রী বিরবাহা হাঁসদা(Minister Birbaha Hasda) সোমবার উপস্থিত হন। উপস্থিত ছিলেন শান্তিপুর বিধানসভার তৃণমূল বিধায়ক ব্রজ কিশোর গোস্বামী, পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ সহ তৃণমূলের অন্যান্য শীর্ষ নেতৃত্বরা। সোমবার সন্ধ্যায় প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে উদ্বোধন করেন মন্ত্রী বিরবাহা হাঁসদা। নদিয়ার শান্তিপুরের রাষ্ট্রীয় উদ্যানে শান্তিপুর সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে ভ্রমণপিপাসুদের আনাগোনা লেগেই থাকে।

Advertisement

তাই এই রাষ্ট্রীয় উদ্যান আরো উন্নততর সুন্দর্যায়ন করা হল। যেমন বসানো হয়েছে বোটিং লাইট, সাউন্ড ফাউন্টেন্ট, ১০০ টিরও বেশি রঙিন আলোয় আলোকিত করা হয় উদ্যানটি। এছাড়াও রাষ্ট্রীয় উদ্যানে বসানো হয়েছে বিশ্ব বাংলা লোগো এবং উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে ঘোষণা করা হয়, রাষ্ট্রীয় উদ্যান আজ থেকে প্লাস্টিক মুক্ত ভাবে পরিচালনা করা হবে। অন্যদিকে, মন্ত্রী বিরবাহা হাঁসদাকে পুষ্প স্তবক ও উত্তরীয় পরিয়ে সম্মাননা জানান অনুষ্ঠানে আগত বিশিষ্টজনেরা।

Advertisement

মন্ত্রী বিরবাহা হাঁসদা জানান, এই ধরনের উদ্যানগুলিকে যত বেশি সুন্দর করে গড়ে তোলা হবে তত অসাধারণ মানুষের তা উপভোগ্য হয়ে উঠবে। তিনি এই দপ্তরের পক্ষ থেকে সব সময় চেষ্টা করেন উদ্যান সুন্দর করে সাজিয়ে তোলার। আগামী দিনেও শান্তিপুরের রাষ্ট্রীয় উদ্যানকে ঘিরে আরো বেশ কিছু পরিকল্পনা বাস্তবায়িত করা হবে বলে জানান মন্ত্রী বিরবাহা হাঁসদা।

Advertisement
Tags :
Advertisement