For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

হায়দরাবাদে ডিজনিল্যান্ড বানানোর আবদার খুদের, কী জবাব দিলেন মন্ত্রী ?

11:12 AM Nov 29, 2023 IST | Ayantika Saha
হায়দরাবাদে ডিজনিল্যান্ড বানানোর আবদার খুদের  কী জবাব দিলেন মন্ত্রী
Curtesy; Google
Advertisement

নিজস্ব প্রতিনিধি: হায়দরাবাদে ডিজনিল্যান্ড! এই রকমই এক আবদার করেছে তেলেঙ্গানার এক তরুণী। তাও আবার তেলেঙ্গানার মন্ত্রী কেটি রামা রাও-র কাছে। মন্ত্রী জবাবও দিয়েছেন তাঁকে।

Advertisement

এক্স মাধ্যেমে পোস্ট করা একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি ছোট্ট মেয়ে মিষ্টার রামা রাওকে তাদের শহরে বিখ্যাত বিনোদন পার্ক ডিজনিল্যান্ড নিয়ে আসার জন্য অনুরোধ করছে। ভিডিওটি শেয়ার করে সুরেন্দ্র বিনায়কম লিখেছেন, 'তেলেঙ্গানা নির্বাচন নিয়ে কেটিআরের কাছে আমার মেয়ের অনুরোধ।'

Advertisement

মেয়েটি তেলুগু ভাষায় আবদার জানাচ্ছে "কেটিআর মামা, আপনি কি দয়া করে ডিজনিল্যান্ডকে হায়দরাবাদে নিয়ে আসতে পারেন?" এই আবদারের জবাবে মন্ত্রী বলেন, তিনি ডিজনিল্যান্ডকে হায়দরাবাদে আনার প্রতিশ্রুতি দিতে পারছেন না, তবে তিনি অবশ্যই চেষ্টা করবেন। রামা রাও লিখেছেন, "Can't promise Beta but will try my best."

বাচ্ছা মেয়েটির এই অবদার দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এক ব্যবহারকারী লিখেছেন, 'এত সুন্দর আবদার।' আরেকজন বলেছেন,"ডিজনিল্যান্ড হায়দরাবাদে এলে সত্যিই দুর্দান্ত হবে। এর জন্য ১০০ একর জমি রয়েছে।"

ডিজনিল্যান্ড ক্যালিফোর্নিয়া, প্যারিস, টোকিও এবং হংকংয়ের একটি বিশ্ববিখ্যাত বিনোদন পার্ক। ২০২২ সালের অক্টোবরে এক সংবাদ সংস্থার প্রতিবেদনে জানা গিয়েছিল, যে ডিজনিল্যান্ডের একটি থিম পার্ক স্থাপনের সম্ভাবনার জন্য শ্রীলঙ্কার হাম্বানটোটা সফর করার কথা ছিল।

এদিকে, তেলঙ্গানায় ৩০ শে নভেম্বর বিধানসভা নির্বাচন হওয়ার কথা রয়েছে এবং ক্ষমতাসীন বিআরএস, কংগ্রেস এবং বিজেপি রাজ্যে প্রধান প্রতিদ্বন্দ্বী। আগামী ৩ ডিসেম্বর আরও চারটি রাজ্যের সঙ্গে ভোট গণনা হবে।

Advertisement
Tags :
Advertisement