For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

মন্ত্রীর বাড়ির পুকুর মাছ চুরির ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র রায়না

06:41 PM Nov 07, 2023 IST | Srijita Mallick
মন্ত্রীর বাড়ির পুকুর মাছ চুরির ঘটনাকে কেন্দ্র করে রণক্ষেত্র রায়না
courtesy: Google
Advertisement

নিজস্ব প্রতিনিধিঃ রাজ্যের পঞ্চায়েতমন্ত্রী প্রদীপ মজুমদারের (Pradip Mazumdar) বাড়িতে ভাঙচুর নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়ল পূর্ব বর্ধমানের (Bardhaman)মাধবডিহি থানার কামারহাটিতে। জানা গিয়েছে, সোমবার রাতে পঞ্চায়েত মন্ত্রীর বাড়ির পুকুরে মাছ ধরতে যায় এক আদিবাসী যুবক। ওই কথা জানার পরেই ওই যুবককে মন্ত্রীর বাড়িতে তুলে এনে আটকে রাখেন কেয়ারটেকার। শুধু আটকে রাখাই নয়, তাকে মারধর করা হয়েছে বলেও অভিযোগ ওঠে। যদিও ঘটনার সময় বাড়িতে ছিলেন না মন্ত্রী ও তাঁর পরিবারের সদস্যরা। 

Advertisement

মঙ্গলবার সকালে আদিবাসী যুবককে আটকে রেখে মারধরের ঘটনার কথা জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন গ্রামবাসীদের একাংশ। প্রতিবাদ জানাতে  মন্ত্রীর বাড়ির পাঁচিল এবং গেট ভেঙ্গে ফেলেন। কার্যত মন্ত্রীর বাড়ির আশেপাশে বিশৃঙ্খলার পরিস্থিতি তৈরি হয়। এলাকা জুড়ে ছড়িয়ে পরে উত্তেজনা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌছায় মাধবডিহি থানার বিশাল পুলিশ বাহিনী। শেষ পাওয়া খবরে জানা গিয়েছে, অবশেষে মন্ত্রীর বাড়ির আশেপাশের  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পেরেছে বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

বর্তমানে পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার দুর্গাপুরে রয়েছেন বলে জানা গিয়েছে। তবে বাড়ি ঘেরাওয়ের কথা মানতে চাননি তিনি।  স্থানীয় বিধায়ক শম্পা ধাড়া আবার অন্য কথা বলছেন। তিনি জানিয়েছেন, 'মাছ ধরা নিয়ে মন্ত্রীর বাড়ির কেয়ারটেকারের  সঙ্গে এক আদিবাসী যুবকের বিবাদ হয়েছিল। এই ঘটনার পরেই গোটা এলাকা রণক্ষেত্রের আকার নেয়। তবে পুলিশের সহায়তায় পরিস্থিতি সামাল দেওয়া গিয়েছে।' তবে, মন্ত্রীর বাড়িতে এই হামলা  নিয়ে এখনও পর্যন্ত তৃণমূলের তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Advertisement
Tags :
Advertisement