For the best experience, open
https://m.eimuhurte.com
on your mobile browser.
OthersWeb Stories খেলা ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ বিনোদন শিক্ষা - কর্মসংস্থান শারদোৎসব লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না রাজ্য বিবিধ আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর
Advertisement

কলকাতা শহরে অপরাধের সংখ্যা কমছে : শশী পাঁজা

02:58 PM Dec 05, 2023 IST | Subrata Roy
কলকাতা শহরে অপরাধের সংখ্যা কমছে   শশী পাঁজা
Advertisement

নিজস্ব প্রতিনিধি: কলকাতা সব থেকে নিরাপদ শহর। অপরাধের সংখ্যাটা কমেছে। কলকাতা নিজস্ব রেকর্ড শোধরাছে। কলকাতায় ৯টি মহিলা থানা তৈরি করা হয়েছে এবং দ্রুত অপরাধীদের শাস্তি দিতে ফাস্ট ট্রাক কোর্ট ও সাইবার ক্রাইম থানা(Cyber Crime Police Station) রয়েছে। মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা।

Advertisement

তার মন্তব্য,রাজনৈতিকভাবে যারা তৃণমূল কংগ্রেসের বিরোধিতা করছে এবং কলকাতাকে কালিমালিপ্ত করছে, তাদের বলি দেশের রাজধানী দিল্লি শহর সব থেকে খারাপ অবস্থায় রয়েছে। অপরাধের ক্ষেত্রে সব থেকে বেশি সেখানে অপরাধ সংঘটিত হয়েছে। মঙ্গলবার বিধানসভায়(Assembly) ন্যাশনাল ক্রাইম রেকর্ড এর তথ্য প্রসঙ্গে এই মন্তব্য করেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা। তিনি বলেন,দিল্লির আইনশৃঙ্খলা দেখে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। অথচ সেখানে কেন এত অপরাধ সংগঠিত হয় সে জবাব কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক দিতে পারবে ।

Advertisement

নারী সুরক্ষার ক্ষেত্রে যথেষ্ট ভালো জায়গায় রয়েছে কলকাতা দাবি করেন শশী পাঁজা(Sashi Panja)। উত্তরপ্রদেশে(Uttarpradesh) বুলডোজার চলল তবুও অপরাধ কমল না। একশ দিনের কাজের ক্ষেত্রে সবচেয়ে ভালো কাজ করেছে বাংলা, কিন্তু সেই টাকা আটকে দিয়েছে কেন্দ্রীয় সরকার।যারা বেটিদের নিয়ে প্রকল্পের কথা বলেন, তাদের এসব দেখা দেখা উচিত বলে মন্তব্য মন্ত্রী শশী পাঁজার।

Advertisement
Tags :
Advertisement