OthersWeb Stories
খেলা | অন্যান্যক্রিকেটফুটবল
ছবিঘরতৃণমূলে ফিরলেন অর্জুন সিংবাংলাদেশপ্রযুক্তি-বাণিজ্যদেশকলকাতাকৃষিকাজ
বিনোদন | ধারাবাহিকটলিউডবলিউডহলিউড
শিক্ষা - কর্মসংস্থান
শারদোৎসব | মহালয়াবনেদিবাড়ির পুজোপুজো ভ্রমণপুজো বাজারতাহাদের কথাতারাদের পুজোগ্রামবাংলার পুজোআজকের দশভূজা
লাইফস্টাইলরাশিফলরান্নাবান্না
রাজ্য | হুগলিহাওড়ামুর্শিদাবাদমালদহবীরভূমবাঁকুড়াপূর্ব মেদিনীপুরপূর্ব বর্ধমানপুরুলিয়াপশ্চিম মেদিনীপুরপশ্চিম বর্ধমাননদিয়াদার্জিলিংদক্ষিণ দিনাজপুরদক্ষিণ চব্বিশ পরগনাঝাড়গ্রামজলপাইগুড়িকোচবিহারকালিম্পংউত্তর দিনাজপুরউত্তর চব্বিশ পরগনাআলিপুরদুয়ার
বিবিধ | আনন্দময়ী
আন্তর্জাতিককরোনাএকুশে জুলাইআলোকপাতঅন্য খবর

লোকে অনেক কথা বলে,সব কথায় কান দিতে নেই : সুজিত বসু

09:11 PM Jan 09, 2024 IST | Subrata Roy

নিজস্ব প্রতিনিধি,তারাপীঠ: তারাপীঠ এসে শাহজাহান- E.D কে মারধরের ঘটনার সমস্ত প্রশ্ন এড়িয়ে গেলেন রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু।তবে রাজ্যপাল রাজ্যে Articale ৩৫৫ “BANANAA REPUBLICK” চলছে  বলে যে মন্তব্য করেন, সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী সুজিত বসু বলেন - লোকে অনেকে অনেক কথা বলে।সব কথায় আমার মনে কান দেওয়া উচিত না । আমাদের রাজ্য ঠিক চলছে ,সবই ঠিক আছে ।

মুখ্যমন্ত্রীর নেতৃত্বে সরকার খুবই ভালো চলছে।আর আমরা মনে করি আমাদের “safe’s city Calcutta” এটা আমরা বলি নি । এটা কেন্দ্রের যে সংস্থা তারাই বলছে Safe’s city Calcutta । সোমবার মুখ্যমন্ত্রী বলছেন শ্রীরামপুর কে ভারতবর্ষের সেরা ।আমি মনে করি বাংলা নিজস্ব গতিপ্রকৃতি নিয়ে চলছে। মুখ্যমন্ত্রী যে ভাবে চালাছেন অনেক রাজ্য থেকে ভালো ভাবে চালাছেন।

ED'র বৈঠক নিয়ে প্রশ্ন করা হলে উনি বলেন, বৈঠক করছে করুক ,বৈঠক করার ওদের অধিকার আছে । ED কে মারধর ঘটনা ও শাহজাহান প্রসঙ্গে প্রশ্ন করা হলে উনি দুটি প্রশ্ন এড়িয়ে যান । দমকলমন্ত্রী জানান তারাপীঠে একটি দমকল কেন্দ্র গড়ে তোলা হবে এর জন্য জেলা শাসক জমি চিহ্নিত করেছে খুব তাড়াতাড়ি এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। শুধু তারাপীঠ নয় দুবরাজপুর, নলহাটি সর্বত্র পৃথক পৃথক দমকল কেন্দ্র হবে।

Tags :
Minister Sujit Bose At TarapithSujit bose
Next Article